নতুন সঙ্গীর সঙ্গে ধোনির বউ সাক্ষী, আইপিএলের মাঝেই ভাইরাল হল ভিডিও

এবার আইপিএল ২০২২ (IPL 2022) -এ এমএস ধোনির (MS Dhoni) সঙ্গে আসেননি সাক্ষী ধোনি (Sakshi Dhoni)। কিন্তু তারমধ্যেই ফের একবার শিরোনামে তিনি। নিজের নতুন সঙ্গীর সঙ্গে ভাইরাল (Viral) সাক্ষী ধোনির ভিডিও। 
 

Web Desk - ANB | Published : May 18, 2022 9:24 AM IST

আইপিএলে গতবছর দুরন্ত পারফর্ম করে চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫ তম মরসুমে একেবারেই চেনা ছন্দে পাওয়া যায়নি সিএসকে দলকে। গতবারের তুলনায়া সিকি ভাগ পারফরম্য়ান্সও এবার করতে পারেনি চেন্নাই। ইতিমধ্যেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে ইয়োলো আর্মি। দল ভালো পারফর্ম করতে পারেনি ঠিকই, কিন্তু দলের অধিনায়ক ও থালা এমএস ধোনির  অধিনায়কত্ব থেকে শুরু করে তার ঝড়ো ব্যাটিং সকলের প্রশংসা কুড়িয়েছে। ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এবার আইপিএলে উপস্থিত থাকেননি। তাকে দেখা যায়নি গ্যালারিত। কিন্তু তারপরও আরও একবার লাইমলাইটে ধোনির স্ত্রী। কারণ সাক্ষী ও তার নতুন সঙ্গী।  সাক্ষীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নতুন সঙ্গীর সঙ্গে দেখা গিয়েছে ধোনির বউকে। 

ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন সাক্ষী ধোনি। যেখানে তাকে রাঁচিতে তার খামারবাড়িতে তার সুন্দর বন্ধুর সাথে সময় কাটাতে দেখা যায়। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রতিদিন তিনি ইনস্টাগ্রামে নিজের এবং তার মেয়ে জিভার ছবি শেয়ার করেন। বুধবার ইনস্টাগ্রামে যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, সাক্ষীকে একটি নীল রঙের চেক পোশাক পরেছেন। সেই সাথে তার কাঁধে সাদা রঙের পাখিও রয়েছে। এই পাখিই সাক্ষীর নতুন সঙ্গী। যার চোখ নীল রঙের। এই ভিডিওটি শেয়ার করে সাক্ষী নীল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন। এই ভিডিওতে সাক্ষীকে তার প্রিয় পাখিটিকে আদর করতে দেখা যাচ্ছে। পাখিটির সঙ্গে মজা করতেও দেখা যায় সাক্ষীকে। সাক্ষীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। শেষ পাওয়া খবর অনুযায়ী প্রায় ২ লক্ষ মানুষ এটি পছন্দ করেছে। তাই এক ব্যবহারকারী লিখেছেন যে 'আইপিএলের ভিড়ে আপনার উপস্থিতি মিস করছি'।  অনেকদিন পর সাক্ষীর ভিডিও দেখে একজন ভক্ত বলছেন, 'অনেকদিন পর আপনাকে দেখে খুব ভালো লাগছে'।

 

 

অন্যদিকে, যদি আমরা এমএস ধোনির কথা বলি, এই সময়ে তিনি আইপিএল ২০২২-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করছেন। যদিও শুরুতে এই দলের অধিনায়কত্ব ছিল রবীন্দ্র জাদেজার হাতে। কিন্তু আইপিএলের মাঝপথে ধোনির হাতে দলের নেতৃত্ব তুলে দেন তিনি। সিএসকে এই মরসুমে ১৩টি ম্যাচ খেলেছে যার মধ্যে চারটি ম্যাচ জিতেছে এবং নয়টি ম্যাচ হেরেছে। চেন্নাই প্লে অফের দৌড় থেকে পুরোপুরি ছিটকে গেছে। সিএসকের পরের ম্যাচ রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২০ মে শুক্রবার। শেষ ম্যাচ জিতে মরসুম শেষ করাই লক্ষ্য চেন্নাই সুপার কিংসের। 

আরও পড়ুনঃচরমে সিএবি ও ঋদ্ধিমান সাহার সংঘাত, বাংলা ছাড়তে চেয়ে এনওসি চাইলেন পাপালি

আরও পড়ুনঃবিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, জলে ভেজা শরীরে যৌনতার হাতছানি, চিনে নিন নেশা ধরানো কেকেআর তারকার বউকে

Read more Articles on
Share this article
click me!