DC vs SRH- দুই দলে মোট ৭টি পরিবর্তন, দিল্লির বিরুদ্ধে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত হায়দরাবাদের

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ (DC vs SRH)।  জয়ে ফিরতে মরিয়া কেন উইলিয়ামসন ও ঋষভ পন্থের দল। 

Web Desk - ANB | Published : May 5, 2022 1:54 PM IST / Updated: May 05 2022, 07:32 PM IST

বৃহস্পতিবার আইপিএল ২০২২-এর মেগা ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ।  মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে হচ্ছে এই ম্য়াচ। এদিন ফের টস ভাগ্য সাথ দিল হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের। রাতের খেলায় টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্স অধিনায়ক। রাতে খেলায় ডিউ সমস্যার কারণেই প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন কেন উইসলিয়ামসন।  আজকের ম্য়াচে সানরাইজার্স হায়দরাবাদ দলে মোট তিনটি পরিবর্তন হয়েছে। মার্কো জামসেন, টি নটরাজন, ওয়াশিংটন সুন্দরের জায়গায় দলে সুযোগ পেয়েছেন সিন অ্যাবট, শ্রেয়স গোপাল ও কার্তিক ত্যাগি। অপরদিকে দিল্লি ক্যাপিটালস দলে মোট চারটি পরিবর্তন হয়েছে। পৃথ্বি  শ, অক্ষর প্যাটেল, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমানের জায়গায় দলে এসেছেন মনদীপ সিং, রিপল প্যাটেল, আনরিখ নকিয়া ও খালিল আহমেদ। 

 

Latest Videos

 

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং  মনদীপ সিং ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে আসতে পারেন  অলরাউন্ডার মিচেল মার্শ। তারপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। এরপর নামতে পারেন ললিত যাদব,  রভম্য়ান পাওয়েল, রিপল প্যাটেল। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে শার্দুল ঠাকুরকে, এছাড়া রয়েছে মিচেল মার্শও। প্রয়োজনে বল করছেন ললিত যাদবও। সঙ্গে রভম্য়ান পাওয়েলও থাকছে। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা  চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। পেসার হিসেবে দেখা যাবে আনরিখ নকিয়া ও খালিল আহমেদকে। সঙ্গে রয়েছে শার্দুল ঠাকুর।

আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে রয়েছেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম।  দুরন্ত ফর্মে রয়েছেন অভিষেক, ত্রিপাঠী ও মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায়  শশাঙ্ক সিং ও  সিন অ্যাবটকে।  ওয়াশিংটন সুন্দর ফের চোট পাওয়ায় দলে স্পিন বিভাগের দায়িত্বে থাকছেন শ্রেয়স গোপাল । হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলবেন ভুবনেশ্বর কুমার,কার্তিক ত্যাগি ও উমরান মালিক। 

 

 

প্রসঙ্গত, শেষ চারে ওঠার আশা জিইয়ে রাখতে গেলে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ দুই দলের কাছেই আজকের ম্যাচ থেকে জয় দরকা। দুই দলই তাদের শেষ ম্য়াচে হেরে খেলতে নামছে। বর্তমানে ৯টি ম্য়াচের মধ্যে ৫টি জিতে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৫ নম্বরে রয়েছে কেন উইলিয়ামসনের দল। টানা ৫ জয়ের পর শেষ দুটি ম্যাচে হেরে কিছুটা ব্য়াকফুটে অরেঞ্জ আর্মি। সেখান থাকে ঘুড়ে দাঁড়াতে মরিয়া হায়দরাবাদ। অপরদিকে ৯টি ম্যাচ খেলে ৪টি জিতে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ৭ নম্বরে রয়েছে ঋষভ পন্থের দল। ধাররাবাহিকতার অভাব প্রধান সমস্যা রাজধানীর দলের। ফলে দিল্লির কাছে জয়ে ফেরার চ্যালেঞ্জটা অনেক বেশি। আর হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

কার গাফিলতিতে রোগী মৃত্যু সাগর দত্তে? দেখুন কী বললেন এই পিজিটি ডাক্তার | Sagar Dutta Medical College
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
Jaipur-এর Albert Museum এখন Sonarpur-এ! এলাচি রামচন্দ্রপুর মিলন সংঘের চোখ ধাঁধানো কারুকার্য