মুম্বই ম্য়াচ জয়ের পর বিস্ফোরক মন্তব্য শ্রেয়স আইয়রের, তাহলে কী কর্তাদের সঙ্গে রয়েছে দ্বন্দ্ব

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্য়াচ জয়ের পর বিস্ফোরক কেকেআর (KKR) অধিনায়ক শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। বললেন, দল নির্বাচনে কোচ, অধিনায়ক ছাড়াও অংশ নেন দলের সিইও। 
 

Web Desk - ANB | Published : May 10, 2022 11:42 AM IST

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানের দুরন্ত জয় পেয়ে নিজেদের আইপিএল ২০২২ অভিযান এখনও কোনওমতে টিকিয়ে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। যদিও সেই অঙ্ক খুবই কঠিন।  তবে অঙ্কের কথা না ভেবে শেষ দুটি ম্য়াচ বড় ব্যবধানে জেতাই এখন প্রধান লক্ষ্য কেকেআরের। তবে মুম্বই ম্য়াচ দাপটের সঙ্গে জয়ের পর দলের আত্মবিশ্বাস অনেকটাই বেড়েছে। গোটা দল আগামি দুটি ম্য়াচ সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছে। এই সব কিছুর মধ্যেই মুম্বই ম্যাচ জয়ের পরই কার্যত বোমা ফাটান কেকেআর অধিনায় শ্রেয়স আইয়র। কেকেআরের দল নির্বাচনে কোচ, অধিনায়কের সঙ্গে যে দলের সিইও-র বড় ভূমিকা থাকে সেই কথা বলেন তিনি। দল নির্ববাচনে বেঙ্কি মাইসোরের ভূমিকার কথা সামনে আসতেই ক্রিকেট মহল থেকে উঠছে নান প্রশ্ন।

কেকেআরে যে সিইও বেঙ্কি মাইসোরের অনেকটাই প্রভাব প্রতিপত্তি রয়েছে সেই কথা আমাদের সকলেরই জানা। সার বছর ফ্র্যাঞ্চাইজির যাবতীয় কাজ সামলানো, নিলামের স্ট্র্যাটেজি ঠিক করা থেকে শুরু করে থেকে দলের কিছু শেয়ারও কিনেছেন বেঙ্কি। তা বলে দল নির্বাচনে তার অংশ নেওয়ার বিষয়টি শ্রেয়স আইয়রের মুখ থেকে শুনে অনেকেই অবাক হয়েছেন। মুম্বই ম্যাচ শেষে শ্রেয়স আইয়র বলেন,'নতুন ব্যাটারদের পক্ষে পরিস্থিতি খুব কঠিন। আমি নিজে যখন খেলা শুরু করেছিলাম, নিজেও এই পরিস্থিতির শিকার হয়েছি। দল নির্বাচন নিয়ে আমরা কোচের সঙ্গে আলোচনা করি। সিইও দল নির্বাচন নিয়ে মতামত দেন। তবে সত্যি বলতে গেলে সব ক্রিকেটারই আমাদের সিদ্ধান্তকে সমর্থন করেন। যেভাবে তাঁরা মাঠে এসে একে অপরকে সাহায্য করে সেটা গর্ব করার মতো।'? যদিও এই বিতর্ক নিয়ে এখনও কোনও মুখ খোলেননি শ্রেয়স ও কেকেআর কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃকোন অঙ্কে এখনও প্লে অফে যেতে পারবে কেকেআর, জেনে নিন কী করতে হবে নাইটদের

আরও পড়ুনঃনাক ডেকে মুখ খুলে থেকে কেউ আবার সান গ্লাস পড়ে, দেখুন তারকা ক্রিকেটারদের ঘুমন্ত অবস্থার ভাইরাল ছবি

এমনিতেই এবার কেকেআরের দল নির্বাচন নিয়ে উঠছে নানা প্রশ্ন। কারণ প্রথম চারটি ম্য়াচের মধ্যে যে দল ৩টি জিতেছিল, সেই দল হারতে শুরু করার পর প্রতি ম্য়াচে এত পরিবর্তন করেছে দলে, যা সকলকে অবাক করেছে। এখনও পর্যন্ত ৫টি ওপেনিং জুটি,৩টি কিপার সহ ব্য়াটিং-বোলিং সব বিভাগেই একাধিক পরিবর্তন হয়েছে। যার ফলে সেট টিম তৈরি হতে পারেনি এই মরসুমে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও দলে ৫টি পরিবর্তন করে কেকেআর। প্য়াট কামিন্স, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়র, শেল্ডন জ্যাকসন, অজিঙ্কে রাহানেকে ফেরানো হয় দলে। তারপর ম্য়াচ জয়ের পরই শ্রেয়স আইয়রের এই মন্তব্য আলোড়ন তৈরি করেছে ক্রিকেট মহলে। 

Read more Articles on
Share this article
click me!