MI vs CSK- একাই লড়লেন ধোনি, মুম্বই বোলিংয়ের সামনে ধরাশায়ী সিএসকে

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এ মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস (MI vs CSK)। প্রথমে ব্য়াট করে মাত্র ৯৭ রানে অলআউট হয়ে গেল সিএসকে। মুম্বইয়ের টার্গেট ৯৮ রান।
 

Web Desk - ANB | Published : May 12, 2022 4:10 PM IST / Updated: May 12 2022, 10:00 PM IST

মুম্বই কিংসের সামনে ধরাশায়ী চেন্নাই সুপার কিংস। ড্যানিয়েল সামস, রিলে মেরেডিথ, জসপ্রীত বুমরা, কুমার কার্তিকেদের অনবদ্য বোলিংয়ের সামনে তাসের ঘরের মত ভেঙে পড়ল সিএসকের ইনিংস। একশো রানের গণ্ডীও টপকাতে পারল না  ইয়োলো আর্মি। ব্য়াট হাতে একা লড়াই করেন এমএস ধোনি। ম্য়াচে টস জিতে বোলি করার সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। ১৬ ওভারে মাত্র ৯৭ রানে  অলআউট হয়ে যায় চেন্নাই সুপার কিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন এমএস ধোনি। এছাড়া কোনও ব্য়াটসম্যান ১৫ রানের গণ্ডী পর্যন্ত টপকাতে পারেনি। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন ড্য়ানিয়েল সামস। ২টি করে উইকেট নেন রিলে মেরেডিথ ও কুমার কার্তিকে। একটি করে উইকেট নেন জসপ্রীত বুমরা ও রমনদ্বীপ সিং।

টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। ১ রানেই প্রথম ওভারে প্রথম উইকেট পড়ে সিএসকের। খাতা না খুলেই ড্যানিয়েল সামসের বলে আউট ডেভন কনওয়ে। মইন আলিও এসে শূন্য রানেই সামসের দ্বিতীয় শিকার হয়। দ্বিতীয় ওভারে ৫ রানে তৃতী উইকেট পড়ে চেন্নাইয়ের। জসপ্রীত বুমরার বলে ১ রান করে আউট হন রবিন উথাপ্পা। রুতুরাজ গায়কোয়াড় লড়াই করার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। দলের ১৭ রানের মাথায় ব্যক্তিগত ৭ রানে আউট হন রুতুরাজ গায়কোয়াড়। অম্বাতি রায়ডু ভালো শুরু করলও বেশিক্ষণ ক্রিজে দাঁড়াতে পারেননি। ২৯ রানে পঞ্চম উইকেট পড়ে। ১০ রান করে রিলে মেরেডিথের শিকার হন অম্বাতি রায়ডু। শিবম দুবেও ১০ রান করে রিলে মেরেডিথের বলে আউট হন। ৩৯ রানে ষষ্ঠ উইকেট পড়ে। 

 

 

এরপর একদিক থেকে একাই লড়াকু ইনিংস খেলেন সিএসকে অধিনায়ক এমএস ধোনি। বেশ কিছু অনবদ্য শট খেলেন তিনি। অপরদিকে ব্রাভো ধোনিকে কিছুটা সঙ্গ দেওয়ার চেষ্টা করেন। দুজন মিলে ৩৯ রানের পার্টনারশিপ করে। ৭৮ রানে সপ্তম উইকেট পড়ে চেন্নাইয়ের। ১২ রান করে কুমার কার্তিকের বলে আউট হন ব্রাভো। ৮০ রানের মাথায় ২ রান করে কুমার কার্তিকের দ্বিতীয় শিকার হন সিমারজিৎ সিং। ৮১ রানে পড়ে নবম উইকেট।  রমনদ্বীপ সিংয়ের বলে শূন্য রানে আউট হন মাহেশ থিকসানা। শেষ উইকেটে মুকেশ চৌধুরীকে সঙ্গে নিয়ে ১৬ রান আরও যোগ করেন ধোনি। দলের ৯৭ রানে শেষ উইকেট পড়ে। ৪ রান করে রান আউট হন মুকেশ চৌধুরী। শেষ পর্যন্ত ৩৬ রান করে নট আউট থাকে ধোনি। মুম্বইয়ের টার্গেট ৯৮ রান।

Read more Articles on
Share this article
click me!