MI vs SRH- মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাজার্স হায়দরাবাদ ম্যাচে কেমন হতে পারে দুই দল, দেখে নিন এক ঝলকে

আইপিএল ২০২২ (IPL 2022) -এ মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাজার্স হায়দরাবাদ (MI vs SRH)। শেষ চারের আশা জিইয়ে রাখতে মরিয়া কেন উইলিয়ামসনের দলে। সম্মানরক্ষার ম্যাচ জিততে বদ্ধপরিকর রোহিত শর্মা ব্রিগেড। ম্য়াচে আগে এক ঝলকে দেখে দুই দলের সম্ভাব্য একাদশ।
 

Web Desk - ANB | Published : May 17, 2022 6:49 AM IST

একটি দল আগেই আইপিএল ২০২২-এ লড়াই থেকে ছিটকে গিয়েছে। বর্তমানে ১২ ম্যাচে ৩টি জয় ৬ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের একেবারে শেষে ১০ নম্বরে। অপর দলকে প্রথম দুটি ম্য়াচে হার, তারপর টানা ৫ জয়, তারপর ফরে টানা ৫ ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে। বর্তমানে ১২ ম্যাচে ৫টি জয় ১০ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের ৮ নম্বরে। শেষ চারে ওঠার আশা ক্ষীণ হলেও শেষ দুটি ম্যাচ জিততেই হবে সঙ্গে তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের দিকে। এই পরিস্থিতিতে মঙ্গলবার মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। রোহিত শর্মা ও কেন উইলিয়ামসনের দলের দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। আজকের ম্যাচে দুই দলের প্রথম একাদশ কী হবে তা নিয়েও জল্পনা রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। ম্য়াচে আগে এক ঝলকে দেখে দুই দলের সম্ভাব্য একাদশ।

সানরাইজার্স হায়দরাাদের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচেমুম্বই ইন্ডিয়ান্সের  বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে থাকবেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম।  দুরন্ত ফর্মে রয়েছেন অভিষেক, ত্রিপাঠী ও মার্করাম। দলের লোয়ার মিডল অর্ডারে  শশাঙ্ক সিং। অলরাউন্ডারের ভূমিকায় খেলতে পারেন ওয়াশিংটন সুন্দর।  স্পিন বিভাগের দায়িত্বও থাকছে ওয়াশিংটন সুন্দরের উপর। সঙ্গে প্রয়োজনে বল করছেন মার্করাম। হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলতে পারেনন ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক ও মার্কো জানসেন। 

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-
সানরাইজার্স হায়দরাাদের বিরুদ্ধে  মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে থাকতে পারেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশান। এরপর মিডল অর্ডারে তিলক ভার্মা, টিম ডেভিড, ট্রিস্টান স্টাবস ও রমনদী সিং। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলতে দেখা যেতে পারে ড্যানিয়েল সামস ও ঋত্ত্বিক শকিনকে। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও থাকবেন ঋত্ত্বিক শকিন ও কুমার কার্তিকে। পেস অ্যাটাকে  দেখা যাবে জসপ্রীত বুমরা ও রিলে মেরেডিথ। সঙ্গে থাকছেন ড্যানিয়েল সামসও। 

প্রসঙ্গত, মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে ম্য়াচ হতে চলেছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। রোহিত শর্মা ও কেন উইলিয়ামসনের দলে একাধিক ম্যাচ উইনার রয়েছে। যারা একার দৌলত ম্যাচের ভাগ্য নির্ধারিত করতে পারে। খাতায় কলমে দুই দলে ব্য়াটিং-বোলিং বিভাগের শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলে খুব একটা তফাৎ নেই দুই দলের। দুই দলের সাম্প্রতিক ফর্মও এক। তাই আজকের ম্যাচ হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনাই বেশি। রাতের খেলায় টস গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। তাই আজকের ম্য়াচে যেই দল টস জিতবে তাদেরই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুনঃMI vs SRH- মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাজার্স হায়দরাবাদ, শক্তি-দুর্বলতা থেকে ম্য়াচ প্রেডিকশন, জানুন বিস্তারিত

আরও পড়ুনঃসকলেই অবিশ্বাস্য সুন্দরী, চিনে নিন পঞ্জাব কিংস ক্রিকেটারদের বউ ও প্রেমিকাদের

Read more Articles on
Share this article
click me!