এক চিকিৎসকের বাজে ব্যবহারের শিকার ইশান পোড়েলের মা, ক্ষোভ উগড়ে দিলেন বাংলার পেসার

এক চিকিৎসক চন্দননগরে (Chandannagar) অপমান করেছেন ইশান পোড়েলের (Ishan Porel) মাকে। বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) খেলতে পঞ্জাব কিংস (Punjab Kings) দলের সঙ্গে থাকলেও সোশ্যাল মিডিয়ায় খুব উগরে দিলেন তিনি।
 

Asianet News Bangla | Published : Mar 26, 2022 5:40 PM IST

বাংলার (Bengl) হয়ে রঞ্জি মরসুমে (Ranji) ভালো ফর্মে ছিলেন পেসার ইশান পোড়েল (Ishan Porel)। বর্তমানে তিনি আইপিএল ২০২২ (IPl 2022) দল পঞ্জাব কিংসের (Punjab Kings) সঙ্গে রয়েছেন। আইপিএল মেগা নিলামে (Mega Auction)তাকে দলে পঞ্জাব। গতবারও এই দলেই ছিলেন তিনি। কিছু ম্য়াচ খেলার সুযোগও পেয়েছিলেন। বর্তমানে যেখানে তার ক্রিকেটে মনোনিবেশ করা কথা সেখানে একটি ঘটনায় বেজায় চটেছেন তরুণ পেসার। পরিস্থিতি এমন পর্যায়ে পৌছেছে যে  ক্ষোভে তিনি ফেসবুকে (Facebook) উগরে দিয়েছেন। আর এমন ঘটনা ঘটলে রাগ হওয়াটাও স্বাভাবিক। কারণ চন্দননগরে Chandannagar) ইশান পোড়েলের মায়ের (Mother)সঙ্গে এক চিকিৎসকর (Doctor) চূড়ান্ত দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ। সেই কথা জানিয়েই ফেসবুক পোস্ট করেছেন ইশান পোড়েল ও ওই চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভের কথা জানিয়েছেন। 

নিজের ফেসবুক পোস্টে (Faceboook Post) ইশান পোড়েল লিখেছেন, ‘অনলাইনে কখনও কোনও বিষয় নিয়ে এই ভাবে লিখিনি। আমার মা চন্দননগরে এক চিকিৎসকের কাছে যান। কিন্তু আমার মা কিছু ওষুধ সম্পর্কে তাঁর কাছে জানতে চাইলে সেই চিকিৎসক হঠাৎ খুব খারাপ ব্যবহার শুরু করেন। আপনি আমাকে নয়, মানসিক ডাক্তার দেখান বলে জানান ওই চিকিৎসক। ন্তা নেই, জীবনহানী হবে, এ রকম কোনও রোগ আপনার নেই বলেও জানান ওই চিকিৎসক।' তার মাকে ওই চিকিৎসক যেভাবে তারে মাকে নিয়ে কৌতুক করেছে তা ভালো লাগেনি ইশান পোড়েলর। মানসিক অসুস্থতা কোনওভ ছোট রোগ নয় বলেও জানিয়েছেন বাংলার তারকা পেসার। সেটা যে কাওকে এমনভাবে বলা যেতে পারে না বলেও ক্ষোভের সঙ্গে জানিয়েছেন ইশান।

আরও পড়ুনঃবিস্মৃতির আড়ালে আইপিএলের এই ১০ তারকা - কেউ তাঁদের নামও নেয় না, দেখুন

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাসে ২০টি হ্যাটট্রিক, যার মধ্য়ে ১১ জন ভারতীয়, ফিরে দেখা ইতিহাস

ওই চিকিৎসককে কথা শোনাতেও পিছ পা হননি ইশান পোড়েল। ফেসবুক পোস্টে তিনি লেখেন,‘আমার মায়ের সেই সময়ের অবস্থার কথা ভাবলেই রক্ত গরম হয়ে যাচ্ছে। এই রকম সম্মানিত পেশাকে এই ধরনের কয়েক জন অনৈতিক ব্যক্তি নীচে নামিয়ে দেন। চাইব কাউকে যেন এমন পরিস্থিতির শিকার না হতে হয়।’ডাক্তারির মত সম্মানজনক পেশাকে এমন কিছু মানুষ অপমান করছে বলেও আক্ষেপ প্রকাশ করেছেন ইশান পোড়েল। মায়ের পাশে না থাকতে পারার জন্য আফশোসও প্রকাশ করেছেন। রবিবার আইপিএলের সুপার সানডে-তে রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে আইপএল অভিযান শুরু করবে পঞ্জাব কিংস। আপাতত সেখানেই মনোনিবেশ করতে চাইছেন বাংলার তরুণ তারকা পেসার। 

Read more Articles on
Share this article
click me!