ইউরোতে ইতালি বনাম স্পেন ম্যাচ দেখলেন বুমরা-সঞ্জনা জুটি, জড়ালেন বিতর্কেও

  • ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছে ভারতীয় দল
  • সস্ত্রীক ইউরোর ম্যাচ দেখলেন বুমরা
  • সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
  • বিতর্কেও জড়িয়েছেন তারকা দম্পতি
     

Asianet News Bangla | Published : Jul 7, 2021 3:44 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ২০ দিনের ছুটি কাটাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। বিরাট-রোহিত-পন্থদের ছুটি কাটানোর নানান মুহূর্তের ছবি সামনে এসেছে। কিন্তু ভরা স্টেডিয়ামে ফুটবল ম্যাচ দেখতে গিয়ে এর আগে বিতর্কে জড়িয়েছিলেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। ওয়েম্বলিতে জার্মানি বনাম ইংল্যান্ড ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। এবার সেই একই ভুল করে বসলেন জসপ্রীত বুমরা। সস্ত্রীক ওয়েম্বলিতে স্পেন বনাম ইতালি ম্যাচ দেখলেন ভারতীয় পেসার।

২৩ জুন শেষ হয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ৪ অগাস্ট থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে। সঞ্চালনার কাজ করতে গিয়ে ইংল্যান্ডেই রয়ে গিয়েছেন বুমরার স্ত্রী সঞ্জনাও। কিন্তু কোনও সুরক্ষা ছাড়াই ওয়েম্বলিতে স্পেন বনাম ইতালি ম্যাচ দেখতে গিয়ে বিতর্কে জড়ালেন ভারতীয় তারকা পেসার। টানটান ম্যাচ উপভোগ করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেন বুমরা ও সঞ্জনা। সেখানেই দেখা যায় তারকা দম্পতির মুখে কোনও মাস্ক নেই। আশে পাশে রয়েছে অচেনা ব্যক্তিও। সেখানেই ছবি দোলার জন্য পোজ দিয়েছেন বুমরা ও সঞ্জনা।

 

 

এই ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। একইসঙ্গে মাস্ক ছাড়া ফুটবল স্টেডিয়ামে কীভাবে ছবি তুললেন বুমরা ও সঞ্জনা তা নিয়ে উঠছে প্রশ্ন। কারণ সাম্প্রতিক রিপোর্টে ইংল্যান্ডে করোনা সংক্রমণ নতুন করে বৃদ্ধি পাচ্ছে। করোনা আক্রান্ত হয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের ৭ জন সদস্য। আইসোলেশনে যেতে হয়েছে পুরো দলকে। এই পরিস্থিতিতে প্রথমে ঋষভ পন্থ ও পরে জসপ্রীত বুমরার এমন কাণ্ড নিয়ে প্রশ্ন ওঠাটা স্বাভাবিক। 


Share this article
click me!