KBC-তে ভারত-পাক ম্য়াচ নিয়ে প্রশ্ন অমিতাভের, 'ছক্কা' হাঁকালেন সেওয়াগ, হেসে লুটোপুটি সৌরভ

কেবিসি-র স্পেশাল এপিসোডে গেস্ট হিসেবে উপস্থিত সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেওয়াগ। মজায়-খেলায় জমে উঠল শো। সেওয়াগের মজাদার উত্তর নিয়ে তৈরি প্রোমো ইতিমদধ্যেই ভাইরাল।
 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 1:14 PM IST

শুরু হয়ে গিয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র আরও এক নতুন মরসুম। শুরুর দিন থেকেই বরাবরের মতো শো জমিয়ে দিয়েছেন বলিউড 'শাহেনশা'। বয়স যত বাড়ছে ততই আরও চমকপ্রদ হয়ে উঠছে 'বিগ বি'-র সঞ্চালনা। নতুন মরসুমের প্রতি এপিসোডেই কোনও না কোনও চমক দিচ্ছেন অমিতাভ বচ্চন। এবার তার শো-তে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। 

ভারতীয় ক্রিকেটের দুই মহতারা সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন রুপোলী পর্দার মহাতারকা। সম্প্রতি সৌরভ-সেওয়াগকে নিয়ে  'কৌন বনেগা ক্রোড়পতি' শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে। যেখানে অমিতাভ বচ্চনের একের পর এক প্রশ্নের নিজস্ব 'মজাকিয়া' ভঙ্গিতে উত্তর দিচ্ছেন বীরু। আর তা শুনে হেসে লুটোপুটি খাচ্ছেন সৌরভ 'দাদা' থেকে 'বিগ বি' সকলেই। একাধিক মজার প্রশ্নের মধ্যেই অমিতাভ দুই ক্রিকেট তারকার উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন যে-'পাকিস্তানকে যদি ভারত হারিয়ে দেয়, তাহলে কী প্রতিক্রিয়া দেবেন?' সেওয়াগ সৌরভের অপেক্ষা না করেই উত্তর দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। বলেন, ‘শাহেনশা’ সিনেমার একটা সংলাপের কথা মনে পড়ে গেল।' সঙ্গে সঙ্গে ধরিয়ে দিলেন অমিতাভ নিজের ছবির সেই জনপ্রিয় সংলাপ-'রিস্তে মে তো হাম তুমহারে বাপ লাগতে হ্যায়', বিগ বি’র  ডায়লগ শেষ হওয়ার আগেই সেওয়াগ বলেন- “হ্যাঁ, আমরা তো ওদের বাবা-ই হই।” 

 

 

সেওয়াগের মুখে এই কথা শুনে আরও একবার হেসে লুটোপুটি খান সৌরভ গঙ্গোপাধ্যায় ও অমিতাভ বচ্চন। ইতিমধ্যেই শোয়ের প্রোমো এতটাই হিট যে পুরো শো দেখার অপেক্ষায় প্রহর গুনছে। কারণ এবিষয়ে সন্দেহ নেই সৌরভ-সেওয়াগের সঙ্গে অমিতাভের আড্ডা ও শো এক অন্য মাত্রা পেতে চলেছে। আগামী ৩ সেপ্টেম্বর রাত ৯টায় সোনির পর্দায় দেখা যাবে এই বিশেষ অনুষ্ঠান। তবে পাকিস্তান প্রসঙ্গে সেওয়াগের মন্তব্যে মজেছে নেট দুনিয়া।


Share this article
click me!