ওভাল টেস্টের আগে ডাইনোসরের সঙ্গে 'আড্ডা' পন্থের, কী 'কথা' হল দুজনের মধ্যে

বৃহস্পতিবার থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ডের চতুর্থ টেস্ট। তার আগে ফের ভাইরাল ঋষভ পন্থ। ডাইনোসরের সঙ্গে কথা বলতে গিয়ে লেন্সবন্দি হলেন ভারতীয় তারকা ক্রিকেটার।
 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 9:31 AM IST

শেষ ৫ ইনিংসে ব্য়াটে রান নেই ভারতীয় উইকেটরক্ষক ব্য়াটসম্যান ঋষভ পন্থের। সংগ্রহ ২৫, ৩৭, ২২, ২ ও ১।  চতুর্থ টেস্টে পন্থের বদলে ঋদ্ধিমান সাহাকে দলে ফেরানোর দাবিও উঠেছে নেট দুনিয়ায়। কিন্তু এই সব নিয়ে মোটেই চিন্তিয় নয় টিম ইন্ডিয়ার তরুণ তারকা। সোশ্যাল মিডিয়ায় বরাবরই শিরোনামে থাকেন ঋষভ পন্থ। বৃহস্পতিবার থেকে ওভাল টেস্টে শুরুর ডাইনোসরের সঙ্গে কথা বলে শিরোনামে পন্থ। আর তা তুলে ধরলেন সতীর্থ শার্দুল ঠাকুর।

চতুর্থ টেস্ট শুরর আগে চাপ কাটাতে খোশ মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া। এক শপিং মলে বেড়াতে গিয়েছিলেন ঋষভ পন্থ ও শার্দুল ঠাকুর। সেখানেই মলে রাখা ছিল একটি বিশাল বড় ইলেকট্রনিক্স ডাইনোসর। সেই ডাইনোসরের সঙ্গেই আড্ডা দিতে দেখা যায় পন্থকে। ডাইনোসরের সঙ্গে বেশ কিছু সময় কথাও বলেন পন্থ। তবে দুজনের মধ্যে কি কথা হয়েছে সেটা জাননা যায়নি। সেই ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখেছেন,'ডায়নোসরের সঙ্গে কথা বলা পন্থকেই মানায়।'

আরও পড়ুনঃওভালে ব্রিটিশ বধের রণনীতি তৈরি ভারতের, পাল্টা ছক প্রস্তুত ইংল্যান্ডের, জানুন চতুর্থ টেস্টের খুঁটিনাটি

আরও পড়ুনঃইংল্যান্ড সিরিজে ভারতীয় দলে প্রথমবার সুযোগ পেতে পারে এই বোলার, একাই 'ধ্বংস' করে দিতে পারে জো রুটের দলকে

একই টেস্ট ম্য়াচে ডবল সেঞ্চুরি ও সেঞ্চুরি, দেখে নিন অনন্য রেকর্ডের অধিকারী ব্য়াটসম্যানদের তালিকা

পন্থের ডাউনোসরের সঙ্গে কথা বলার ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। সকলেই বেশ মজা উপভোগ করেছেন পন্থের এই রূপ দেখে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় ঋষভ পন্থ। নিজের ঘনঘন ছবি শেয়ার করে থাকেন তিনি। অস্ট্রেলিয়ার সফরের শেষে স্পাইডারম্যান রূপেও ধরা দিয়েছিলেন ভারতীয় উইকেট রক্ষক। সেই সময় ঋষভ পন্থের নামও হয়ে গিয়েছিল 'স্পাইডার প্যান্ট'। এবার ডাইনোসরের সঙ্গে কথা বলার পর নেটিজেনরা পন্থকে কোনও নতুন নাম দেয় কিনা সেটাই দেখার।

Share this article
click me!