এ কী অবস্থা ওয়াসিম আক্রমের, পাক তারকার বৃদ্ধ রূপ ঝড় তুলল নেট দুনিয়ায়

নেট দুনিয়ায় ভাইরাল ওয়াসিম আক্রমের নতুন লুক। অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইন পর্ব শেষে ছবি শেয়ার করেন পাক তারকা। যেই ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়।
 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 12:19 PM IST / Updated: Sep 01 2021, 05:57 PM IST

ওয়াসিম আক্রম। সুইং বোলিংয়ের 'সুলতান'।  তার অনবদ্য বোলিংয়ের ভক্ত গোটা ক্রিকেট বিশ্ব। তবে শুধু তার ক্রিকেটীয় গুন নয়, প্রাক্তন পাকিস্তান অধিনায়কের রূপেও মুগ্ধ সকলে। বয়স বাড়লেও আক্রমের গ্ল্যামার এতটুকু কমেনি। এমনকী পাক তারকার মহিলা ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু সম্প্রতি ওয়াসিম আক্রমের এমন দুটি ছবি সামনে এসেছে যা দেখে চমকে গিয়েছে গোটা বিশ্ব। আক্রমের রূপ দেখে সকলের একটাই প্রশ্ন এ কি হাল আক্রমের।

আসলে স্ত্রী ও সন্তানদের সঙ্গে দেখা করতে অস্ট্রেলিয়ায় গিয়েছেন ওয়াসিম আক্রম। সেখানে নিয়ম অনুযায়ী ১২ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হচ্ছে আক্রমকে। নিভৃতবাসে থাকার পর আক্রম নিজের ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে একদম বুড়ো হয়ে গিয়েছে পাক তারকা। গাল ভরা পাকা দাড়ি, চোখে সোনালী প্রেমের চশমা আর উঠে যাওয়া চুল দেখে ওয়াশিম আক্রমকে চেনাই মুশকিল হয়ে দাঁড়িয়েছে। যেই ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

 

 

তবে ভয় পাওয়ার কোনও কারণ নেই। টুইটারে নিজের এডিটেড ছবির পোস্ট করে বিশ্বকাপ জয়ী পাকিস্তান ক্রিকেটার। নিজের ছবি পোস্ট করে আক্রম লিখেছেন,'অস্ট্রেলিয়ায় ১২ দিনের নিভৃতবাস চলছে। অবশেষে রেজার খুঁজে পেয়েছি।' পাক তারকার ছবি নিয়ে ফের তা এডিট করে অন্যরকম এক বৃদ্ধের রূপ দিয়েছেন। তবে ওয়াসিম আক্রমের এডিট করা বৃদ্ধ রূপ নেট দুনিয়ায় যে হইচই ফেলে দিয়েছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

Share this article
click me!