আরসিবি ম্যাচের আগে পুল সেশনে কেকেআর, ভাইরাল শ্রেয়স-রাসেল-নারিনদের কাণ্ড কারখানা

চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএল ২০২২ অভিযান শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। ৩০ তারিখ আরসিবির (RCB) বিরুদ্ধে নামার আগে পুল সেশন (Pool Session) করল কেকেআর (KKR) । দেখুন সেই ভাইরাল ভিডিও (Viral Video)।
 

Asianet News Bangla | Published : Mar 28, 2022 3:01 PM IST

আইপিএল ২০২২ -এর শুরুটা দুরন্ত করেছে কলকাতা নাইট রাইডার্সের। প্রথম ম্যাচেই অন্যতম চির প্রতীদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংসকে সহজেই হারিয়েছে নাইটরা। ২০২১ সালের আইপিএল ফাইনাল হারের বদলা নিতে পেরে খুশি কেকেআরও। একইসঙ্গে কলকাতার অধিনায়ক হিসেবেও শুরুটা ভালো হয়েছে শ্রেয়স আইয়রের। সব তো শুরু। সানমনে এখনও অনেক পছ চলা বাকি। কঠিন লড়াই সেটাও জানে ২ বারের আইপিএল জয়ীরা। তবে এই সব কিছুর মাঝেই প্রথম জয় উপভোগ করছে কেকেআর ক্রিকেটাররা। ফুরফুরে মেজাজা রয়েছেন গোটা দল। আগামি ৩০ তারিখ আরসিবির বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামবে শ্রেয়স আইয়র, আন্দ্রে রাসেলরা। তার আগে পুল সেশন করল কলকাতা নাইট রাইডার্স। 

নাইটদের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে সুইমিং পুলে একসঙ্গে দেখা গেল গোটা কেকেআরের গোটা দলকে। বিন্দাস মুডে দেখা যায় শ্রেয়স আইয়র, ভেঙ্কটেশ আইয়র, সুনীল নারিন, আন্দ্রে রাসেলদের। আসলে সুইমিং পুলে মজা করতে যায়নি নাইটরা। । সেখানে তাদের ফিটনেস ট্রেনিংয়ে মেতে থাকতে দেখা গিয়েছে। তবে সবটাই খুব মজার ছলে। ওয়াটার অ্য়ারোবিক্স থেকে শুরু করে জলে নেমে দামালপানা, নিজেদের মধ্যে বিভিন্ন প্রতিযোগীতা, হাসি হুল্লোড়োর মাঝেই মজাদার ফিটনেস ট্রেনিংয়ে মাতল নাইট ব্রিগেড। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ফিটনেস ট্রেনিং সেশন ও কেকেআর প্লেয়ারদের জলকেলি উপভোগ করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত আইপিএলের প্রথম ম্য়াচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। ম্য়াচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়র। অনবদ্য বোলিং করে কেকেআর। প্রথমে ব্য়াট করে ১৩১ রান করে সিএসকে। দলের হয়ে সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেন সিএসকের সদ্য প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি। এছড়া ২৮ রান করেন রবিন উথাপ্পা ও ২৬ রান করেন রবীন্দ্র জাদেজা। কেকেআরের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন উমেশ যাদব। রান তাড়া করতে নেমে ৯ বল বাকি থাকতে ৬ উইকেচে জয় পায় কলকাতা নাইট রাইডার্স। ৪৪ রানের সর্বোচ্চ ইনিং খেলেন অজিঙ্কে রাহানে। এছাড়াও ২৫ রান করেন স্যান বিলিংস, ২১ রান করেন নীতিশ রানা, ২০ রান করেন শ্রেয়স আইয়র ও ভেঙ্কটেশ আইয়র করেন ১৬ রান। ৩০ মার্চ আরসিবির বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী কেকেআর ব্রিগেড। 

আরও পড়ুনঃরূপ ও গ্ল্যামারের আগুনে আইপিএল ২০২২-এ ঝড় তুলছেন যে ৫ মহিলা অ্য়াঙ্কার, দেখুন ছবি

আরও পড়ুনঃরাসেলের বউয়ের সঙ্গে কেকেআর তারকার বন্ধুত্ব, ফোনে হয় কথা, জানেন কী ক্য়ারেবিয়ান তারকা

Read more Articles on
Share this article
click me!