লকডাউনে বাড়িতেই ট্রেনিং শুরুর সিদ্ধান্ত কোহলির

  • নিজের বাড়িতে ট্রেনিং শুরু করলেন বিরাট কোহলি
  • মুম্বাইয়ে নিজের বাড়িতে হালকা দৌড়ে গা ঘামাতে দেখা যায় কোহলিকে
  • শরীরচর্চাকে জীবনের অঙ্গ বলে উল্লেখ করেন কোহলি
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাটের ওয়ার্মআপের ভিডিও

Reetabrata Deb | Published : May 16, 2020 5:09 AM IST

করোনা ভাইরাসের সংক্রমণের জেরে কমবেশি সারা বিশ্বের ওপর আরোপিত অনির্দিষ্টকালের লকডাউনে অন্যান্য ক্রিকেটারদের মতোই নিজের বাড়িতেই অবস্থান করছিলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তথা ভারত অধিনায়ক বিরাট কোহলি। যদিও বাড়িতে বসে থাকলেও ফিটনেসের সঙ্গে কোনওরকম আপোষ করছেন না রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অধিনায়ক। বাড়িতে থেকে নিজেকে ফিট রাখার জন্য যথেষ্ট গা ঘামাচ্ছেন তিনি। 

আরও পড়ুনঃকরোনা আতঙ্ককে তুড়ি মেরে উড়িয়ে আজ শুরু বুন্দেশলিগা, পড়ুন ৬ ম্যাচের প্রিভিউ

বিরাট কোহলির ট্রেনিংয়ের ভিডিও গুলি যথারীতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। কিন্তু লকডাউনে রাস্তায় মানুষ যেমন বেশি সময় ধরে দেখা যাচ্ছে না, তেমনি এই ভিডিওগুলিও সোশ্যাল মিডিয়ায় বেশিক্ষন স্থায়ী হচ্ছে না। শুক্রবার দৌড়োনোর জন্য তৈরি বিশেষ জুতো পরে নিজের মুম্বাইয়ের বাড়ির আঙিনায় গা ঘামালেন কোহলি। টুইটারে নিজের ট্রেনিং ভিডিও পোস্ট করে কোহলি লিখেছেন শরীরচর্চা শুধু পেশার জন্যই না করে তাকে জীবনের অঙ্গ করে নেওয়া উচিত। এই ব্যাপারে সিদ্ধান্ত যার যার নিজের হাতে। 

 

 

আরও পড়ুনঃআন্তর্জাতিক ক্রিকেটের আগে ফেরানো উচিত ঘরোয়া ক্রিকেট, মত শাস্ত্রীর

আরও পড়ুনঃদর্শকদের অভাব পূরণ করবে প্রযুক্তি, অভিনব ভাবনা ভেঙ্কি মাইসোরের

এর আগে বেশ কিছু ক্রিকেটারের সাথে ইনস্টাগ্রাম লাইভ এসে তাদের সঙ্গে করোনা সংক্রমণের সতর্কতা নিয়ে আলোচনা করেছেন কোহলি। নিজের স্ত্রী অনুষ্কা শর্মার সাথে এই সতর্কতামূলক বার্তার ভিডিও পোস্ট করেছেন তিনি। এর আগে তার পুরোনো বন্ধু এবং আইপিএলে তার দলের সতীর্থ দক্ষিণ আফ্রিকার সেরা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্সের সাথে ইনস্টাগ্রাম লাইভে আড্ডা মেরেছেন তিনি। সেই আড্ডায় তিনি সাফ জানিয়েছেন আপাতত নিজের এতদিনের আইপিএল দল ছেড়ে অন্য কোনও যোগ দেওয়ার কোনও সম্ভাবনা অদূর ভবিষ্যতে নেই।

Share this article
click me!