সুশান্তের মৃত্যুতে চুপ কেনও ক্রিকেটাররা, প্রশ্ন তুললেন মনোজ তিওয়ারি

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে চুপ কেন সকল ক্রিকেটাররা
  • তা নিয়ে প্রশ্ন তুললেন বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি
  • একইসঙ্গে সুশান্তের বান্ধবী রিয়াকেও একহাত নিলেন বাংলার ক্রিকেটার
  • এর নেপোটিজম ইস্যুতে কঙ্গনা রানওয়াতের পাশেও দাঁড়িয়েছিলেন মনোজ
     

Sudip Paul | Published : Aug 11, 2020 11:39 AM IST

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখনও সরগরম বলিউড। প্রতিবাদ চলছে দেশ জুড়ে। বলিউডে নেপোটিজম নিয়ে বড়সড় প্রশ্ন তুলে দিয়েছে সুশান্তের মৃত্যু। সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তভার ইতিমধ্যেই গ্রহণ করেছে সিবিআই। চলছে একের পর এক জেরা পর্বও। নিত্যদিন কিছু না কিছু নতুন তথ্য উঠে আসছে প্রতিভাবান অভিনেতার মৃত্যু নিয়ে। সুশান্তের মৃত্যুর পর এখনও পর্যন্ত বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরা তাদের নতামত দিয়েছেন। কিন্তু চুপ করে থেকেছেন ক্রিকেটারদের একটা বড় অংশ। সুশান্তের মৃত্যুতে ক্রিকেটারদের চুপ করে থাকা নিয়ে আপত্তি জানালেন বাংলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় ফের মানবিক মেসি, আর্জেন্টিনা বিভিন্ন হাসপাতালে দিলেন ভেন্টিলেটর

বেইরুটের বিধ্বংসী বিস্ফোরণ থেকে অসম-বিহারের বন্যা অথবা দেশের কোভিড পরিস্থিতি সব কিছুতেই প্রতিক্রিয়া দিয়েছেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেট তারকারা। রামমন্দিরের ভূমিপুজো নিয়েও প্রতিক্রিয়া দিয়েছেন ক্রিকেটাররা। মনোজের মতে, বিষয়টি নিয়ে যখন এত জলঘোলা, আলোচনা, বিতর্ক চলছে, তখন ক্রিকেটারদের এ নিয়ে নিজেদের প্রতিক্রিয়া দেওয়া উচিত। একটি সাক্ষাৎকারে মনোজ জানিয়েছেন,'আমার ব্যক্তিগতভাবে মনে হয়, প্রত্যেকেরই কিছু বলা উচিত। আমাদের সকলে চেনে। পাবলিট ফিগার হিসেবে আমাদেরও কিছু দায়িত্ব থাকে। সমর্থকরাও তো আমাদের থেকে কিছু প্রত্যাশা করে। তারা আমাদের শুধু মাঠেই নয়, মাঠের বাইরের কোনও বড় ইস্যুতেও দেখতে চান। আমরা কী ভাবছি, জানতে চায়।' ক্রিকেটাররা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ইস্যুতে সম্পূর্ণ মুখে কুলুপ আটায় অনেকে প্রশ্নও তুলছেন বলে জানিয়েছেন মনোজ তিওয়ারি।

আরও পড়ুনঃআইপিএলে নতুন 'এইট প্যাক' লুকে নবদীপ সাইনি, মরু দেশে ঝড় তুলতে প্রস্তুত ভারতীয় স্পিড স্টার

আরও পড়ুনঃসদ্যজাতকে কোলে নিয়ে জিভা, তাহলে কি ধোনি-সাক্ষীর পরিবারে নতুন অতিথি, জল্পনা নেট দুনিয়ায়

সুশান্ত ইস্যুতে ক্রিকেটারদের সরব হওয়ার দাবি জানানোর পাশাপাশি,সুশান্তের বান্ধবী রিয়াকেও একহাত নিয়েছেন বাংলার প্রাক্তন অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় রিয়াকে সরাসরি আক্রমণ করে মনোজ তিওয়ারি লেখেন,'কুঁড়ে মেয়েরাই টাকার প্রতি বেশি আকৃষ্ট হয়। যে মেয়েরা নিজেরা পরিশ্রম করে, বয়ফ্রন্ডের অর্থ তাদের কাছে বোনাস মাত্র। তাকে সিঁড়ি বানিয়ে ওপরে ওঠার চেষ্টা করে না।' এর আগে নেপোটিজম ইস্যুতে অভিনেত্রী কঙ্গনা রানওয়াতের পাশে দাঁড়িয়েছিলেন মনোজ তিওয়ারি। এবার রিয়াকে আক্রমণের পাশাপাশি সুশান্তের মৃত্যুতে ক্রিকেটারদের সরব হওয়ার দাবিকে সমর্থন জানিয়েছেন মনোজ তিওয়ারির অনুগামী থেকে নেটিজেনরা। 

 

 

Share this article
click me!