Asianet News Bangla

সদ্যজাতকে কোলে নিয়ে জিভা, তাহলে কি ধোনি-সাক্ষীর পরিবারে নতুন অতিথি, জল্পনা নেট দুনিয়ায়

  • সোশ্যাল মিডিয়ায় বরাবর খুবই সক্রিয় ধোনি পত্নী সাক্ষী
  • ফের সাক্ষীর একটি পোস্ট জল্পনা তৈরি করেছে সোশ্যাল মিডিয়ায়
  • সেই পোস্টে সদ্যজাতকে কোলে নিয়ে বসে রয়েছে ধোনি কন্যা জিভা
  • সকলে জানতে চাইছেন তাহলে কি ধোনির পরিবারে এল নতুন অতিথি
     
MS Dhoni's daughter Jeeva's picture with a newborn baby, Sakshi's post create speculation on social media spb
Author
Kolkata, First Published Aug 11, 2020, 10:55 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। প্রেমিকার সঙ্গে বাগদান সেরেছেন যুজবেন্দ্র চাহল। আর লকডাউনের মধ্যেই বিয়ে সেরেছেন ভারতীয় ক্রিকেটার কেএস ভরত। ভারতীয় ক্রিকেটে এখন শুধু খুশির আবহ। আর এরই মধ্যে একটি পোস্ট উস্কে দিল নয়া জল্পনা। ধোনি কন্যা জিভার কোলে সদ্যজাত। যাকে বেশ স্নেহের সঙ্গেই আদর করছেন জিভা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সেই ছবি দেখার পরই জল্পনা তৈরি হয়েছে তবে কি ধোনির পরিবারেও এল নতুন অতিথি।

আরও পড়ুনঃআইপিএল আয়োজনে বোর্ডকে সবুজ সংকেত কেন্দ্রের, এবার শুধু মরু দেশে পারি দেওয়ার অপেক্ষা

সোশ্যাল মিডিয়ায় ধোনি খুব একটা সক্রিয় নয়। তবু ধোনি পত্নী সাক্ষী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ধোনির থেকে বহুগুণে সোশাল মিডিয়া চর্চায় থাকেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ফার্স্ট লেডি৷ সোমবারও ইনস্টাগ্রামে এমনই পোস্ট করে চর্চার কেন্দ্রে ধোনিপত্নী৷ সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় সদ্যজাতকে কোলে নিয়ে জিভারএকটি ছবি শেয়ার করেছেন সাক্ষী। পোস্টের ক্যাপশনেও কিছুই লেখেননি সাক্ষী। শুধু 'লাভ' চিহ্ন দিয়েছেন। আর সেই পোস্ট কে ঘিরেই শুরু হয়েছে যাবতীয় জল্পনা। স্বাভাবিকভাবেই এটি কার সন্তান তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফ্যানেরা৷ অনেকে আবার তা জানার অপেক্ষা না করে ধোনিপত্নীকে অভিনন্দন জানিয়ে দিয়েছেন৷ ধোনিকেও শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। হার্দিক পান্ডিয়ার বাচ্চা কিনা সেবিষয়েও অনেেকে জানতে চেয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Aug 10, 2020 at 6:47am PDT

 

আরও পড়ুনঃজন্টি রোডসকে চ্যালেঞ্জ জানানোর মত ফিল্ডার, খুঁজে বার করলেন সচিন তেন্ডুলকর, দেখুন ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃকরোনার প্রভাব ২০২১ আইপিএলেও, বাতিল হতে পারে মেগা নিলাম

শুধু নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নয়, জিভার ইনস্টাগ্রামেও একই ছবি পোস্ট করা হয়েছে৷ তবে সাক্ষীর ইনস্টাগ্রাম ফলোয়ারের মাত্রা অনেক বেশি থাকায় কয়েক ঘণ্টার মধ্যে লাইক-শেয়ার হুহু করে বেড়ে গিয়েছে৷ এখনও পর্যন্ত ৫ লক্ষের বেশি লোক পোস্টটিতে লাইক, কমেন্ট করেছেন। অনেকে শুভেচ্ছা জানানোর পাশিপাশি সাক্ষীর কাছে জানতে চেয়েছেন কবে হল? তবে এবিষয়ে সাক্ষী কিছুই বলেনি। ধোনি যেহেতু বরাবরই কোনও কিছু খোলাসা করে বলেন না। সেই কারণেই অনেকে ভাবছেন ধোনি ও সাক্ষীর পরিবারে নতুন অতিথির আগমন হয়েছে। ফলে সদ্যজাতকে কোলে নিয়ে জিভার ছবি এখন হট কেক সোশ্যাল মিডিয়ায়।   

Follow Us:
Download App:
  • android
  • ios