IPL 2021, PBKS vs SRH- কেএল রাহুল বনাম কেন উইলিয়ামসন দ্বৈরথ, জয়ে ফিরতে মরিয়া দুই দল

আজ আইপিএলে লিদ টেবিলের ৭ ও ৮ নম্বর দলের লড়াই। প্লে অফের আশা জিইয়ে রাখতে হলে পঞ্জাব কিংসের কাছে এই ম্যাচ ডু অর ডাই। অপরদিকে সম্মানরক্ষার লড়াই সানরাইজার্স হায়দরাবাদের কাছে।
 

Asianet News Bangla | Published : Sep 25, 2021 8:05 AM IST / Updated: Sep 25 2021, 01:37 PM IST

আজ আইপিএল ২০২১ (IPL 2021)- এর ডবল হেডারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে লিগ টেবিলের একেবারে নীচে থাকা দুই দল পঞ্জাব কিংস (Punjab Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। মরুদেশে আইপিএলের দ্বিতীয় লেগের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে হারতে হয়েছে কেন উইলিয়ামসনের ((Kane Williamson)দলকে। খাতায় কলমে খুব অঘটন না ঘটলে আর শেষ আটে যাওয়ার কোনও সম্ভাবনা নেই নিজামের শহরের দলের। অপরদিকে, রাজস্থানের বিরুদ্ধে জেতা ম্যাচ শেষ ওভারে গিয়ে হাতছাড়া করে শেষ চারে যাওয়ার পথ একেবারে কঠিন করে ফেলেছে কেএল রাহুলের (Kl Rahul) দল। বাদবাকি সব ম্যাচ জিততে হবে পঞ্জাবকে।

সানরাইজার্সের সম্মান রক্ষার লড়াই-
আইপিএল ২০২১-এর শুরু থেকেই ধাক্কা খেতে হয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে। ভারতের মাটিতে টানা ম্যাচ হারের ফলে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয় ডেভিড ওয়ার্নারকে। কেন উইলিয়ামসনকে অধিনায়ক করার পরও জয়ের রাস্তায় ফিরতে পারেনি হায়দরাবাদ। প্লে অফে যাওয়ার আশা প্রায় শেষ হলেও বাকি ম্যাচগুলি জিতে এখন সম্মান রক্ষা করাই লক্ষ্য সানরাইজার্সের হায়দরাবাদের। মরুদেশে দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরতে হলে ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনের রানে ফেরার অপেক্ষা অরেঞ্জ আর্মির ফ্যানেরা। অপরদিকে বল হাতে কামাল দেখাতে হবে রাশিদ-ভবনেশ্বরদের। সব মিলিয়ে আজ পঞ্জাবকে হারাতে মরিয়া হায়দরাবাদ। 

পঞ্জাবের ডু অর ডাই ম্যাচ-
অপরদিকে, যেভাবে একের পর এক ম্য়াচ একেবারে শেষ গিয়ে হাতছাড়া করেছে পঞ্জাব কিংস তাতে রাজস্থানের বিরুদ্ধে হারের পর ক্ষোভ প্রকাশ করেছেন অধিনায়ক কেএল রাহুল ও কোচ অনিল কুম্বলে। হার থেকে শিক্ষা নিতে পারেনি দল বললে জানিয়েছিলেন পঞ্জাব অধিনায়ক। প্লে আশা জিইয়ে রাখতে হলে এখন থেকে প্রতিটি ম্য়াচই ডু অর ডাই পঞ্জাবের কাছে। আজকের ম্য়াচে জয়ে ফিরতে আরও একবার রাহুল, নায়াঙ্কা, পুরানদের ব্যাটের দিতে তাকিয়ে রয়েছে ফ্যানেরা। বলহাতে মহম্মদ শামি, অর্শদীপ সিংদের দুরন্ত ফ্রম ভরসা দিয়েছে টিম ম্য়ানেজমেন্টকে। সব মিলিয়ে আজকের ম্যাচ জিততে মরিয়া পঞ্জাব কিংস।

আরও পড়ুনঃIPL 2021 - স্তনের খাঁজ বেয়ে নামছে জলের ফোঁটা, চিয়ারলিডারদের সেরা ২০টি হটেস্ট ছবি, দেখুন

আরও পড়ুনঃIPL 2021 - স্তনের খাঁজ বেয়ে নামছে জলের ফোঁটা, চিয়ারলিডারদের সেরা ২০টি হটেস্ট ছবি, দেখুন

আরও পড়ুনঃদিনে ২৪টা ডিম থেকে বিরিয়ানি, চিংড়ি মালাইকারি, জানুন ধোনি-কোহলি-রোহিত সহ ১০ ক্রিকেটারের ফেভারিট ফুড

ম্যাচ প্রেডিকশন-
শারজার ছোট মাঠে খেলা হলেও আরসিবি ও সিএসকের খেলা বুঝিয়ে দিয়েছে উইকেট অনেকটাই স্লো, ফলে খুব একটা হাই স্কোরিং ম্যাচ হওয়ার সম্ভাবনা নেই। দুই দলের শক্তির বিচার করলে বর্তমানে অনেকটাই এগিয়ে পঞ্জাব। আজকের ম্য়াচে কেএল রাহুলের দলকেই ফেবারিট মানছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Share this article
click me!