MI vs LSG- মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস, ফ্যান্টাসি লিগে দল বানানোর আগে দেখুন সম্ভাব্য একাদশ

আইপিএল ২০২২ (IPL 2022) -এর  সুপার স্যাটার ডে-র প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস (Mumbai Indians vs Lucknow Super Ginats)। প্রথম জয়ের খোঁজে রোহিত শর্মার দব। অপরদিকে, চতুর্থ জয় পেতে মরিয়া কেএল রাহুলের দল। 
 

Web Desk - ANB | Published : Apr 16, 2022 7:24 AM IST

একদিকে টানা পাঁচটি ম্য়াচ হেরে লজ্জা জনকভাবে আইপিএল ২০২২-এর শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার অভিজ্ঞতা, সচিন তেন্ডুলকরের পেপ টক, নীতা অম্বানির বার্তা কাজে আসছে না কোনও কিছুই। ষষ্ঠ ম্য়াচে জয়ের রাস্তায় ফিরতে মরিয়া পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা। অপরদিকে, প্রথম ম্য়াচে হারের পর জয়ের হ্যাটট্রিক করেছিল লখনউ সুপার জায়ান্টস। কিন্তু শেষ ম্য়াচে রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে হারতে কেএল রাহুলের দলকে। এই পরিস্থিতিতে আজকের ম্য়াচে মুম্বইকে হারিয়ে জয়ে ফিরতে ও লিগ টেবিলের উপরের দিকে উঠতে মরিয়া লখনউ সুপার জায়ান্টস। ফলে রোহিত শর্মা বনাম কেএল রাহুল  অর্থাৎ ভারতীয় দলের অধিনায়ক ও সহ অধিনায়ের দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-
লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে থাকছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশানের। এরপর মিডল অর্ডারে দেখা  যাবে ডিওয়াল্ড ব্রেভিস।  এরপর গত দুই ম্যাচে দুরন্ত পারফর্ম করা সূর্যকুমার যাদব। তারপর তরুণ ভারতীয় ব্য়াটসম্য়ান তিলক ভার্মা। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলতে দেখা যেতে পারে কায়রন পোলার্ড, ও ফ্যাবিয়ান অ্যালেনকে। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে খেলবেন মুরগান অশ্বিন। সঙ্গে থাকবেন ফ্যাবিয়ান অ্যালেন। পেস অ্যাটাকে  দেখা যাবে জসপ্রীত বুমরা, জয়দেব উনাদকাট ও বাসিল থাম্পি। 

লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচে মুম্বই ইন্ডিয়ন্সের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে থাকতে পারেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে দীপক হুডা, আয়ূশ বাদোনি। দলের অলরাউন্ডার বিভাগে দেখা যাবে মার্কাস স্টয়নিস, জেসন হোল্ডার,  ক্রুণাল পাণ্ডিয়া ও কৃষ্ণাপ্পা গৌতম। ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে কেএল রাহুলের কাছে।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে থাকছেন রবি বিষ্ণোই । সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া ও কৃষ্ণাপ্পা গৌতমতো আছেই।  পেস অ্যাটাকে দুষ্মান্তা চামিরা ও আভেশ খান। সঙ্গে দুই অলরাউন্ডার জেসন হোল্ডার ও মিডিয়াম পেসার মার্কাস স্টয়নিস।

প্রসঙ্গত,মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ হতে চলেছে মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে। মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস দলে একাধিক ম্যাচ উইনার রয়েছে। তবে দুই দলের ব্যাটিং ও বোলিং লাইনআপের শক্তি , ভারসাম্য ও গভীরতা বিচার করলে কেএল রাহুলের দলকে কিছুটা এগিয়ে রাখতেই হবে। তাই ক্রিকেট বিশেষজ্ঞদের মতে ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের থেকে  লখনউ সুপার জায়ান্টসের জেতার সম্ভাবনা বেশি। 

আরও পড়ুনঃMI vs LSG- মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস, জয়ে ফিরবে রোহিত ব্রিগেড, না বাজিমাত করবে রাহুলের দল

আরও পড়ুনঃবিকিনিতে পুরো আগুন, চিনে নিন অরেঞ্জ আর্মির তারকা ক্রিকেটারের বউকে

Read more Articles on
Share this article
click me!