'দ্য উবর কুল ফক্স-হক কাট',আলিম হাকিমের নতুন লুকে ঝড় তুললেন ধোনি

নিজের কেরিয়ারে একাধিকবার নতুন লুকে ধরা দিয়েছেন এমএস ধোনি। ক্রিকেটকে বিদায় জানানোর পরও সেই সখ এখনও বর্তমান। ফের একবার সামনে এল ধোনির নতুন লুক।
 

Asianet News Bangla | Published : Jul 30, 2021 6:15 AM IST / Updated: Jul 30 2021, 12:03 PM IST

মুম্বইয়ের ভারসোভায় হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের হেয়ার স্টুডিওয় হামেশাই চুল কাটাতে আসেন বলিউডের তাবড় সেলিব্রিটি ও ক্রিকেটাররা। সঞ্জয় দত্ত, শাহিদ কাপুর, রণবীর কাপুর, রণবীর সিং-দের প্রায়ই দেখা যায় আলিম হাকিমের হেয়ার স্টুডিওয় ঢুকতে বা বেরতে।

আরও পড়ুনঃবক্সিংয়ে সেমি ফাইনালে লভলিনা, নিশ্চিৎ করলেন ব্রোঞ্জ পদক জয়

 সেখানেই এসেছিলেন ইন্ডিয়ান ক্রিকেটের ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। বলিউড সেলিব্রিটি এবং ক্রিকেটারদের ফেভারিট হেয়ার স্টাইলিস্ট  হাকিম এবার মহেন্দ্র সিং ধোনিকে এক আকর্ষণীয় সুপার লুক দিলেন। হেয়ার স্টাইলিং এর পরিভাষায় যাকে বলে 'দ্য উবর কুল ফক্স-হক কাট'। ধোনির নতুন লুকের ছবি সবার প্রথম এক্সক্লুসিভলি এশিয়ানেট নিউজে। 

আরও পড়ুনঃরুদ্ধশ্বাস শুটঅফে ম্যাচ জিতে শেষ আটে দীপিকা কুমারি, এবার সামনে কোরিয়ার আন সান

আরও পড়ুনঃবক্সিং কোয়ার্টার ফাইনালে সতীশ কুমার, আর একটি বাউট জিতেলেই পদক নিশ্চিৎ

এই উবর কুল ফক্স-হক হেয়ার কাটের সঙ্গে রেজর শার্প বিয়ার্ড বা দাড়ি ক্যাপ্টেন কুলকে এক নতুন স্টাইলিশ লুক এনে দিয়েছে। মহেন্দ্র সিং ধোনি শুধু ভারতের প্রাক্তন ক্যাপ্টেন কুল-ই নন। তিনি গ্লোবাল ক্রিকেটেরও আইকন। মহেন্দ্র সিং ধোনি যে কোনও হেয়ার স্টাইলেই কম্ফোর্টেবল থাকতে পারেন। শুধু নিজে স্বচ্ছন্দ থাকা নয়, ক্যাপ্টেন কুলের এরকম নতুন নতুন লুকে ভীষণ খুশি হয় পৃথিবীব্যাপী  তাঁর ভক্তরাও।

Share this article
click me!