Asianet News BanglaAsianet News Bangla

রুদ্ধশ্বাস শুটঅফে ম্যাচ জিতে শেষ আটে দীপিকা কুমারি, এবার সামনে কোরিয়ার আন সান

প্রি কোয়ৈার্টার ফাইনালে রাশিয়ার অলিম্পিক সংস্থার প্লেয়ারকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে দীপিকা কুমারি। এবার লড়াই কোরিয়ার কঠিন প্রতিপক্ষ আন সানের বিরুদ্ধে।
 

Tokyo Olympics, Archer Deepika reached the quarterfinals of women's individual eventt spb
Author
Kolkata, First Published Jul 30, 2021, 8:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তিরন্দাজীর ব্যক্তিগত ইভেন্টে ফের জয় পেলেন দীপিকা কুমারি। প্রি কোয়ার্টার ফাইনালে রুদ্ধশ্বাস ম্যাচ জয় পেলেন রাশিয়া অলিম্পিক সংস্থার প্লেয়ার সেনিয়া পেরোভাকে। এই জয়ের ফলে কোয়ার্টার ফাইনালে জায়গা পাকা করে নিলেন ভারতীয় তারকা তিরন্দাজ। তবে কঠিন লড়াই করতে হয় তাকে। হাড্ডাহাড্ডি ম্যাচের পর শুট অফে ১০ পয়েন্ট স্কোর ম্যাচ জেতেন বিশ্বের পয়লা নম্বর মহিলা তিরন্দাজ।

 

 

দীপিকা কুমারি ও সেনিয়া পেরোভার লড়াই প্রথম থেকেই উত্তেজক হয়ে ওঠে। প্রথম সেটে ২৮-২৫ ব্যবধানে জয় পান দীপিকা কুমারি। কিন্তু দ্বিতীয় সেট ২৬-২৭ ব্যবধানে জেতেন পেরোভা। তৃতীয় সেটে তৃতীয় সেটে ফের জেতেন দীপিকা, স্কোর ২৮-২৭। চতুর্থ সেট ২৬-২৬ ড্র হয়। কিন্তু পঞ্চম সেটে ২৫-২৮ ব্যবধানে হারতে হয় ভারতীয় তিরন্দাজকে। নির্ধারিত ৫ সেটের পর পয়েন্টের বিচারে খেলা ৫-৫ সমতায়  শেষ হয়। শুটঅফে দীপিকা ১০ পয়েন্ট স্কোর করেন। প্রতিপক্ষ স্কোর ৭ পয়েন্ট স্কোর করায় ম্যাচ পকেটে পুরে নেন দীপিকা কুমারি।

 

 

তবে এবার দীপিকা কুমারির সামনে আরও কঠিন লড়াই। কোয়ার্টার ফাইনালে কঠিন লড়াই দীপিকার সামনে। দক্ষিণ কোরিয়ার আন সানের বিরুদ্ধে খেলতে নামবেন তিনি। দলগত বিভাগে ইতিমধ্যেই এ বারের অলিম্পিক্সে দুটো সোনার পদক জিতে নিয়েছেন আন সান। তবে নিজের সেরাটা উজার করে দিয়ে লড়াই করার জন্য প্রস্তুত দীপিকা কুমারি।

Tokyo Olympics, Archer Deepika reached the quarterfinals of women's individual eventt spb

Follow Us:
Download App:
  • android
  • ios