MS Dhoni: দৌড়ে হার মানালেন ট্রেনকে, সুপার হিরোর মত টপকাচ্ছেন বাধা, ভাইরাল ধোনির ভিডিও

এমএস ধোনির (MS Dhoni) নতুন বিজ্ঞাপনী ভিডিও (Advertising Video)। একটি লার্নিং অ্যাপের (Learning App)বিজ্ঞাপনে দেখা যা এমএসডিকে (MSD)। যেই ভিডিও মুহূর্তে ভাইরাল (Viral)হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। 
 

Asianet News Bangla | Published : Jan 25, 2022 8:29 AM IST

দুরন্ত গতিতে ছুটি আসছে ট্রেন। সঙ্গে আকাশ পথে ধেয়ে আসছে উল্কারুপি ক্রিকেট বল। সামনে একা মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)দাঁড়িয়ে রেল লাইনের উপর। ট্যাকের উপরও একের পর এক প্রাচীর। ফলে বাধার পাহারের সামনে দাঁড়িয়ে প্রাক্তন ভারত অধিনায়ক  (Former Indian Captain)। জিততে হলে সকল বাধাতে অতিক্রম করতে হবে এমএসডিকে (MSD)। ট্রেন ও উল্কার সঙ্গে পাল্লা দিয়ে দৌড় শুরু করলেন মাহি। একের পর এক প্রাচীর ধ্বংস করে 'সুপার হিরো'-র মত এগিয়ে চলেছেন ধোনি। নানারকমভাবে একের পর এক বাধা টপকান তিনি। শেষে একসঙ্গে একাধিক বাধা টপকে উল্কারুপি ক্রিকেট বলটিকে ক্যাচ ধরেন তিনি। আর সাফল্য পাওয়া ট্রেনটিও এম এস ধোনির (MS Dhoni)পায়ের সামনে এসে ভেঙে মাটিতে গুড়িয়ে যায়।

না, এমএস ধোনি বড় পর্দায় নাম লেখাননি। এই দৃশ্য একটি বিজ্ঞাপনের। বেঙ্গালুরুর এক এডুকেশনাল টেকনোলজি সংস্থার বিজ্ঞাপনেই ওই ভূমিকায় দেখা গিয়েছে ধোনিকে। এই লার্নিং অ্যাপের (Learning App) বিজ্ঞাপনে বোঝানো হয়ে সকল প্রতিকুলতাকে জয় করেই সাফল্য আসে জীবনে। বিজ্ঞাপনটির নাম ‘লেসন নম্বর ৭’ (Lesson Number 7)। যা মনে করিয়ে দেয় ধোনির জার্সি নম্বরকে। আসলে ধোনি জীবনে নানা সমস্যার সম্মুখীন হয়েছেন, তা ঠান্ডা মাথায় যোগ্যতার সঙ্গে জয় করে এগিয়ে গিয়েছেন। যারফলে শেষ পর্যন্ত তিনি ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটের কিংবদন্তীর তকমা পয়েছেন। এই লার্নিং অ্যাপের বিজ্ঞাপনের মাধ্যমে সংস্থা বোঝাতে চেয়েছে জীবনের সব বাধার পর কীভাবে সাফল্য আসে। শিক্ষার্থীদের অনুপ্রাণিত করার জন্যই এই ভিডিও।

 

 

মহূর্তের মধ্যে ধোনির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media)ভাইরাল (Viral)হয়ে যায়। ইতিমধ্যেই ১০ লক্ষ্য ছাড়িয়ে গিয়েছে ভিউ। সংস্থার প্রতিষ্ঠাতা ও কর্ণধার গৌরব মুঞ্জল ভিডিওটি শেয়ার করেছেন টুইটারে। লিখেছেন, ‘আমাদের সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী এবং আইকনিক ফিল্ম এখনও পর্যন্ত। প্রায় ১ বছর লেগেছে তৈরি করতে।’ লার্নিং অ্যাপের বিজ্ঞাপনের বাইরে ভিডিওটিতে ধোনিকে সত্যিই কোনও হিরোর থেকে কম মনে হয়নি। যেভাবে একের পর এক প্রতিকুলতাকে জয় করেছের ধোনি তা যেন ধোনির কেরিয়ারের প্রতিচ্ছবি হয়ে উঠেছে। ধোনির লুকস ও অভিব্যক্তিও সকলকে আকর্ষিত করেছে। ধোনির এই বিজ্ঞাপন ভক্তরা খুবই পছন্দ করেছেন। ধোনির এই বিজ্ঞাপনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আরও ঝড় তুলবে বলেই মত মাহি প্রেমিদের।

Share this article
click me!