PBKS vs SRH- পঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, ফ্য়ান্টাসি লিগে দল লাগানোর আগে দেখে নিন সম্ভাব্য একাদশ

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এ প্রথম ম্য়াচে মুখোমুখি পঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ (Punjab Kings vs Surisers Hyderabad)। জয়ের হ্য়াটট্রিকের পর লাগাতার চতুর্থ জয় পেতে মরিয়া কেন উইলিয়ামসনের দল। অপরদিকে লড়াই দিতে প্রস্তুত মায়াঙ্ক আগরওয়ালের দলও। 
 

Web Desk - ANB | Published : Apr 17, 2022 6:33 AM IST

দুটি দলই পাঁচটির মধ্যে তিনটি ম্যাচে জয় পেয়েছে। আজকের ম্য়াচে যে জিতে তাদের সুযোগ রয়েছে পয়েন্ট টেবিলের বড় লাফ দেওয়ার। এই পরিস্থিতিতে রবিবার আইপিএল ২০২২ (IPL 2022) -এর প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস (Punjab Kings vs Surisers Hyderabad)। শেষ ম্য়াচে মুম্বইকে হারিয়ে জয়ে ফিরেছে মায়াঙ্ক আগরওয়ালের দল। অপরদিকে শেষ ম্য়াচে কেকেআরকে কার্যত উড়িয়ে জয়ের হ্যাটট্রিক করে আজ মাঠ নামছে কেন উইলিয়ামসনের দল।  ফলে আজকের ম্যাচ জিততে মরিয়া দুই দল। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। এদিনের ম্য়াচে  দুই দলের প্রথম একাদশ কেমন হবে তা নিয়েও কৌতুহল রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। চলুন দেখা যাক সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ।

আজকের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে থাকতে পারেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে শশাঙ্ক সিং ও  জগদীশা সুচিত। চোটের কারণে ওয়াশিংটন সুন্দর না থাকায় স্পিন অ্যাটাকের দায়িত্বও থাকছে সুচিতের উপর । হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলার সম্ভাবনা মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিকের।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ
অভিষেক শর্মা
কেন উইলিয়ামসন
রাহুল ত্রিপাঠী
নিকোলাস পুরান (উইকেট রক্ষক)
আইডেন মার্করাম
শশাঙ্ক সিং
জগদীশা সুচিত
মার্কো জানসেন
ভুবনেশ্বর কুমার
টি নটরাজন
উমরান মালিক

অপরদিকে, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পঞ্জাব কিংস দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে  থাকছেন মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধওয়ান। মিডল অর্ডারে খেলবেন লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো (উইকেট রক্ষক)। দলে অলরাউন্ডারের জায়গায় খেলবেন শাহরুখ খান, ওডিয়ান স্মিথ ও ঋষি ধওয়ান।  ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে মায়াঙ্ক আগরওয়ালের কাছে। স্পিন  অ্যাটেকে থাকছেন তারকা লেগ স্পিনার রাহুল চাহার । পঞ্জাবের পেস বোলিং লাইনআপে পেস অ্যাটাকে খেলবেন কাগিসো রাবাডা, অর্শদীপ সিং ও বৈভব অরোরা।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-
মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক)
শিখর ধওয়ান
লিয়াম লিভিংস্টোন
জনি বেয়ারস্টো (উইকেট রক্ষক)
ওডিয়ান স্মিথ
শাহরুখ খান
ঋষি ধওয়ান
কাগিসো রাবাডা
অর্শদীপ সিং
বৈভব অরোরা
রাহুল চাহার

প্রসঙ্গত, হায়দরাবাদ ও পঞ্জাব দুই দলেই একাধিক ম্যাচ উইনার রয়েছে। তবে দুই দলের ব্য়াটিং-বোলিং বিভাগের শক্তি-দুর্বলতা, গভীরতা, সাম্প্রতিক পারফরম্য়ান্স বিচার করলে মায়াঙ্ক আগরওয়ালের দলের থেকে কিছুটা কেন উইলিয়ামসনের দলকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনঃPBKS vs SRH- পঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দুই দলের রণনীতি থেকে ম্য়াচ প্রেডিকশন, জানুন বিস্তারিত

আরও পড়ুনঃএক সময় আইপিএল কাপিয়েছে পাকিস্তান ক্রিকেটাররা, ফিরে দেখা তাদের পারফরম্যান্স

আরও পড়ুনঃMI vs LSG- ব্যক্তিগত জীবনে কতটা বিলাসবহুল জীবন যাপন করেন কেএল রাহুল, দেখুন অদেখা সব ছবি

Read more Articles on
Share this article
click me!