শুধু রবি শাস্ত্রী নয়, করোনা আক্রান্ত ভারতীয় দলের আরও ২ কোচিং স্টাফ

করোনা পজেটিভ হয়েছিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। ছিলেনে আইসোলেশনে। আরটিপিসিআর টেস্টও পজেটিভ আসল বিরাটদের হেডস্যারের। আক্রান্ত অন্যান্য কোচিং স্টাফরাও।
 

Asianet News Bangla | Published : Sep 6, 2021 2:22 PM IST

ওভাল টেস্টের চতুর্থ দিনই ভারতীয় খেলতে নামার আগে পেয়েছিল বাজে খবরটা। করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট-রোহিতদের হেডস্যার রবি শাস্ত্রী। কোচ সহ তার সংস্পর্শে আশা বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর ও সাইকোথেরাপিস্ট নীতিন প্য়াটেলকেও আইসোলেশনে পাঠানো হয়েছিল। চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে ভারতীয় দলের কোচকে। সকলেই ল্ডনে রয়েছেন নিভৃতবাসে। কোচ ছাড়াই লড়াই করছে ভারতীয় দল।  

র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট বা ফ্লো টেস্টে রবিবার পজেটিভ হয়েছিলেন রবি শাস্ত্রী। তবে আরটি পিসিআর টেস্ট বাকি ছিল ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের। সোমবার আরটি-পিসিআর পরীক্ষাতেও দেখা গেল রবি শাস্ত্রী করোনা পজিটিভ। তাঁর সঙ্গে ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধরের আরটি-পিসিআর পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। ফলে চতুর্থ টেস্টের পর থেকে ম্য়াঞ্চেস্টারে গোটা পঞ্চম টেস্টে কোচিং স্টাফদের ছাড়াই খেলতে হবে ভারতীয় দলকে।

বিসিসিআই সচিব জয় শাহ এক বিবৃতিতে জানিয়েছিলেন,'ভারতীয় দলের চিকিৎসকরা কোচ রবি শাস্ত্রীকে নিভৃতবাসে পাঠিয়েছেন। সেই সঙ্গে নিভৃতবাসে পাঠানো হয়েছে বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিয়োথেরাপিস্ট নিতিন পটেলকে। শনিবার ফ্লো টেস্টে শাস্ত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। আরটি পিসিআর পরীক্ষা করা হয়েছে।' এই বিবৃতির পর সোমবার শাস্ত্রী সহ সকল কোচিং স্টাফদের কোভিজ পরীক্ষার ফল পজেটিভ আসায় কিছুটা চিন্তা বেড়েছে বিসিসিআইয়ের।

Share this article
click me!