টিম ইন্ডিয়ায় কোভিড থাবার দায় কার, অবশেষে মুখ খুললেন রবি শাস্ত্রী

বাতিল হয়ে গিয়েছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট ম্য়াচ। ইতিমধ্যেই প্লেয়াররা যোগ দিয়েছেন আইপিএল দলের সঙ্গে। এবার ভারতীয় দলে কোভিড থাবা নিয়ে মুখ খুললেন রবি শাস্ত্রী।
 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 10:12 AM IST

ভারতীয় দলে করোনা ভাইরাসের থাবার কারনে বাতিল হয়ে গিয়েছে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার পর থেকেই চলছে দোষারোপের পালা। ৪০০-কোটিরও বেশি ক্ষতি হয়েছে ইসিবির। ইংল্যান্ড ক্রিকেটাররা মনে করছেন ভারতীয় দলের উদাসীনতার জন্যই দলে ভাইরাসের সংক্রমণ ঘটেছে। এই পরিস্থিতিতে ভারতীয় দলের কোভিড থাবার দায় অনেকেই কোচ রবি শাস্ত্রীকে করছিলেন। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন বিরাট রোহিতদের হেড স্যার।

টেস্ট সিরিজ চলা কালীন চতুর্থ টেস্টের সময় ককোনা আক্রান্ত হয়েছিলেন রবি শাস্ত্রী। ভারতীয় কোচের পাশাপাশি আইসোলেশন পাঠানো হয় ভরত অরুণ, আর শ্রীধর এবং নিতিন পটেলকেও। পরে তাদের রিপোর্টও পজেটিভ আসে। অনেকই অভিযোগ করেন বই প্রকাশের অনুষ্ঠানে যোগ দেওযার ফলেই ছড়ায় সংক্রমণ। এই বিষয়ে এক সাক্ষাৎকারে রবি শাস্ত্রী বলেন,'পুরো দেশটাই (ইংল্যান্ড) তো খোলা। প্রথম টেস্ট থেকেই যে কোনও কিছু হতে পারত।' একইসঙ্গে এই অতিমারী পরিস্থিতিতে ভারতীয় দল যে অনবদ্য ক্রিকেট খেলেছে তাতে খুশি হেড কোচ।

প্রসঙ্গত,ম্যাঞ্চেস্টার বাতিল হওয়ার পর তা পুনরায় করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলছে বিসিসিআই। আসরে নেমেছেন খোদ বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চলতি মাসে ইংল্যান্ডে গিয়ে তিনি ইসিবি কর্তাদের সঙ্গে এই বিষয়ে বৈঠকও করবেন। সম্ভাবনা রয়েছে আগামি বছর যখন ভারতীয় দল সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ড যাবে তখন একটি টেস্ট ম্যাচ ম্যাঞ্চেস্টারে আয়োজন করার। যদিও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত এখনও হয়নি।

Share this article
click me!