মুম্বই ম্যাচ জয়ের পরই বায়ো বাবল ভেঙে দেশ ফিরলেন কেন উইলিয়ামসন, পঞ্জাব ম্যাচে খেলবেন না হায়দরাবাদ অধিনায়ক

আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্স ম্য়াচ জয়ের পরই বায়ো বাবল ছেড়ে দেশে ফিরে গেলেন সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson)। শেষ মাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে তাকে পাবে না দল।
 

Web Desk - ANB | Published : May 18, 2022 1:21 PM IST

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মঙ্গলবার আইপিএলের ডু অর ডাই ম্য়াচে রুদ্ধশ্বাস জয়ে পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এই জয়ের ফলে কঠিন  অঙ্ক হলেও শেষ চারে যাওয়ার আশা এখনও রয়েছে অরেঞ্জ আর্মির।  শেষ ম্যাচ পঞ্জাব কিংসের বিরুদ্ধে জিততে হবে হায়দরাববাদকে ও তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের দিকে। কিন্তু শেষ ম্য়াচে নামার আগে বড় ধাক্কা সানারইজার্স শিবিরে। পঞ্জাবের বিরুদ্ধে খেলতে পারবেন না দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাকে দেশে ফিরে যেতে হচ্ছে। পঞ্জাব ম্যাচে কেন উইলিয়ামসনকে না পাওয়া গেলেও কারণটা কিন্তু আনন্দের। কারণ দ্বিতীয়বার বাবা হতে চলেছেন নিউজিল্যান্ড ও সানরাইজার্স হায়দরাাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাই স্ত্রী সারা রহিমের পাশে থাকতেই দেশে ফিরে গিয়েছেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে সরকারিভাবে ঘোষণা করা হয়েছে কেন উইলিয়ামসনের দেশে ফেরার বিষয়টি। সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্টের তরফ থেকে আগাম অভিনন্দন জানিয়ে লেখা হয়েছে, ‘পরিবারের নতুন সদস্যকে অভ্যর্থনা জানানোর জন্য আমাদের অধিনায়ক কেন উইলিয়ামসন নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছে। শিবিরের প্রত্যেকে উইলিয়ামসন এবং তাঁর পরিবারকে আগাম অভিনন্দন জানাচ্ছে।’। ২০২০ সালে উইলিয়ামসন ও তাঁর স্ত্রী সারা রহিম প্রথমবার বাবা-মা হওয়ার অনুভূতি পেয়েছিলেন। কন্যার পিতা হয়েছিলেন উইলিয়ামসন।  এবার দ্বিতীয়বার পিতা হতে চলেছেন কেন উইলিয়ামসন। ইতিমধ্যেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন কিউই তারকা।

 

 

প্রসঙ্গত, চলতি আইপিএলের আগে উইলিয়ামসনকে ১৪ কোটি টাকায় ধরে রাখে নিজামের শহরের ফ্র্য়াঞ্চাইজি। উইলিয়ামসনেপ এবারেরর আইপিএলটা খুব একটা ভলো যায়নি। একদিকে যেমন অধিনায়ক হিসেবেও দলকে সাফল্য এনে দিতে পারেননি,ঠিক অপরদিকে ব্য়াট হাতেও ব্যর্থ হয়েছেন তিনি। উইলিয়ামসনের নেতৃত্বে কমলা বাহিনী ১৩ ম্যাচের মধ্যে মাত্র ৬ ম্যাচ জিতেছে। হেরেছে ৭ ম্যাচ। ১০ দলীয় লড়াইয়ে ১২ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ আটে। চলতি আইপিএলে উইলিয়ামসন ১৩ ম্য়াচে মাত্র ২১৬ রান করেছেন। তবে এখনও পর্যন্ত আইপিএলের প্লে অফের আশা রয়েছে সানরাইজার্সের। শেষ ম্য়াচে নতুন অধিনায়কের অধীনে কেমন খেলে দল এবার সেটাই দেখার। তবে আনন্দের সময় দলের অধিনায়কের পাশে রয়েছেন সকলেই। শেষ ম্যাচে উইলিয়ামসনের অনুপস্থিতিতে জয় পেতে মরিয়া অরেঞ্জ আর্মি।

আরও পড়ুনঃযেমন হট তেমন সেক্সি, চিনে নিন লখনউ সুপার জায়ান্টস ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের

আরও পড়ুনঃবিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, জলে ভেজা শরীরে যৌনতার হাতছানি, চিনে নিন নেশা ধরানো কেকেআর তারকার বউকে

Read more Articles on
Share this article
click me!