প্রমাণ হিসেবে ভিডিও পাঠিয়ে বিমার টাকা দাবি স্টার্কের

  • স্টার্ক কে নিয়ে নতুনভাবে চিন্তায় কেকেআর
  • ২০১৮ সালে কেকেআরের সাথে আইপিএলের চুক্তি হয়েছিল তার
  • কিন্তু চোটের জন্য অজি পেসার একটিও ম্যাচে নামতে পারেননি
  • সেই চোট বাবদ নিজের বিমার টাকা দাবি করলেন তিনি

Reetabrata Deb | Published : Jun 21, 2020 5:26 PM IST

অজি পেসার মিচেল স্টার্ক ২০১৮ সালের দক্ষিণ আফ্রিকা সিরিজের নিজের চোট লাগার ভিডিও ফুটেজ তুলে ধরেন কলকাতা নাইট রাইডার্সের সামনে। কেকেআরের সঙ্গে ২০১৮ সালে হওয়া তার চুক্তি অনুযায়ী সেই চোট বাবদ তার বিমা প্রাপ্য। তো সেই চোট বাবদ তিনি ১.৫৩ মিলিয়ন ইউএস ডলার দাবি করেছেন। গত বছরের এপ্রিল মাসেই এই ব্যাপারে আইনি পদক্ষেপ নিয়েছেন স্টার্ক। ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্ট চলাকালীন এই চোটটি পেয়েছিলেন স্টার্ক। 

আরও পড়ুনঃঅবশেষে প্যান্ট পড়ানোয় খুশি ইনিয়েস্তা,জানালেন ধন্যবাদ

অস্ট্রেলিয়ার একটি দৈনিক সংবাদপত্রতে প্রকাশিত খবর অনুযায়ী আগস্টের ১২ তারিখ ট্রায়ালের জন্য দু পক্ষর বক্তব্য শোনা হতে পারে। ভিডিও ফুটেজ জমা দিতে দেরির কারণ জিজ্ঞেস করা হতে পারে বাঁ হাতি অজি পেসারকে। জবাব তৈরি রাখতে স্টার্কের আইনজীবীরাও। জানা যাচ্ছে যে তাদের কাছে ১৩ মাস সময় ছিল কেস ফাইলের পর ভিডিও জোগাড় করার এবং তার মধ্যেই তারা ভিডিওটি জোগাড় করেছেন। ভিডিও ক্লিপটি ৩৭ সেকেন্ডের এবং ভিডিওটির ৭.২৫ মিনিট থেকে শুরু হয়েছে বলেও ওই নামকরা সংবাদপত্রটি প্রকাশ করেছে। 

আরও পড়ুনঃপরের মরসুম থেকে অন্য রাজ্যের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন অশোক দিন্দা

আরও পড়ুনঃচ্যালেঞ্জ করেও আত্মসমর্পণ,দুই ভারতীয় ডান্সার কুপকাত করলেন ওয়ার্নারকে

স্টার্কের চিকিৎসক অস্থিবিশারদ সার্জেন রাসেল মিলার স্টার্কের চোটকে জটিল এবং বহুমুখী বলে আখ্যা দিয়েছেন অভঙ্গ চোটের অবস্থা পরে আরও খারাপ হয়েছিল বলে মন্তব্য করেছেন। অসমান পিচে বোলিং করতে গিয়ে এমন চোট লাগতে পারে বলে জানিয়েছেন তিনি। সেই সার্জেনের বক্তব্যও তুলে ধরবেন স্টার্কের আইনজীবী।

Share this article
click me!