লকডাউনে একের পর এক টিকটক ভিডিও বানিয়ে টিকক সুপার স্টার হয়ে উঠেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। বর্তমানে এমন কোনও দিন বাদ যাচ্ছে না যে দিন ওয়ার্নার কোন ভিডিও  বানাচ্ছেন না। শুধু একা নয় স্ত্রী, বাচ্চা নিয়ে স্বপরিবারের মাজাদার ভিডিও বানিয়ে চলেছেন অজি তারকা। যত দিন যাচ্ছে টিকটকে তার ফলোয়ার বেড়েই চলেছে। ধীরে ধীরে ডান্সার হিসেবে বাড়ছিল ওয়ার্নারের আত্মবিশ্বাসও। কিন্তু মজার ছলে হলেও, একটা ভুল করে বসলেন ওয়ার্নার। এক নয়, দু জন ভারতীয় ডান্সারকে চ্যালেঞ্জ করে বসেন টিকটকে। যেই দুজন লোকাল ডান্সারের নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর কী যেমন কর্ম, তার তেমন ফল। দুই ভারকীয় ডান্সার কার্যত নাকানিচোবানি খাওয়ালেন টিকটক স্টার ওয়ার্নারকে। বাধ্য হয়ে শেষ পর্যন্ত হাত জোর করে ক্ষমাও চেয়ে নিলেন ওয়ার্নার।

আরও পড়ুনঃসচিনকে অনিচ্ছাকৃত অনেকবার ভুল আউট দিয়েছি, স্বীকারোক্তি স্টিভ বাকনরের

মাঠে তার দিকে ধেঁয়ে আসা বোলারদের বরাবরই শাসন করতে ভালবাসেন ওয়ার্নার। আর ক্ষেত্রে ওয়ার্নার হয়তো ভেবেছিলেন সামান্য ডান্স স্টেপ।সাউথের একটি মিউজিকের তালে ডান্স স্টেপ নকল করা ভালই শুরু করেছিলেন ওয়ার্নার। কিন্তু এরপর সেই ডান্সারের স্টেপস কঠিন হতে শুরু করে। ওয়ার্নার আর পারেননি। তিনি হাতজোড় করে আত্মসমর্পণ করেন এবং ময়দান ছেড়ে যাওয়ার সিদ্ধান্তনেন। হেরে গেলেও স্পোর্টসম্যান স্পিরিট বজায় রেখেছিলেন তিনি। ওয়ার্নার ওই ভিডিওর নিচে লিখলেন, 'এই ডান্সার-এর প্রতিভা ও গতি আমার থেকে অনেকটাই বেশি। এমন অসাধারণ ডান্সিং চালিয়ে যাও চ্যাম্পিয়ন।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Way too good and fast for me 😂😂 keep up the great work champion 👍👍 #duet #fun #dance

A post shared by David Warner (@davidwarner31) on Jun 20, 2020 at 1:19am PDT

 

আরও পড়ুনঃভয়ঙ্কর বিপদে বাংলাদেশ ক্রিকেটার তামিম ইকবালের পরিবার

আরও পড়ুনঃপরিবার সহ করোনা ভাইরাসে আক্রান্ত আরও এক বাংলাদেশ ক্রিকেটার

একজনের কাছে হার স্বীকার করে ক্ষান্ত থাকেননি ওয়ার্নার। আরও এক ডান্সারকে চ্যালেঞ্জ করেন অজি ওপেনার। সেখানে বলিউড স্টার ঋত্বিক রোশনের গানে নাচছিলেন ওই ব্যক্তি। তার নাচ দেখে তো নিজের নাচ শুরুই করতে পারেননি ডেভিড ওয়ার্নার। শুরুতেই সেই ডান্সারের কাছে ক্ষমা চেয়ে নেন ওয়ার্নার। সেই ডান্সারের উদ্দেশ্যে ওয়ার্নার লেখেন,'এটি খুব শক্ত স্টেপ। কিন্তু আমি স্টেপগুলি পছন্দ করি। আর আমি খুবি খারাপ নাচি।' মজার ছলে চ্যালেঞ্জ করলেও, এই সকল ডান্সারদের ট্যালেন্ট দেখে যে মুগ্ধ ওয়ার্নার সেই কা বলার অপেক্ষা রাখে না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Way too hard this but I love the moves 😂😂 “I am that bad” 😂😂 #duet #dance #fun

A post shared by David Warner (@davidwarner31) on Jun 21, 2020 at 4:26am PDT