চড়-ঘুষি-ফেলে লাথি, প্লে অফে না ওঠায় শিখর ধওয়ানকে পেটালেন তার বাবা, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) -এর প্লে অফে যোগ্যতা অর্জন করতে পারেনি পঞ্জাব কিংস (Punjab Kings)। নক আউটে না পৌছানোয় বাড়ি ফেরার পর শিখর ধওয়ানকে (Shikhar Dhawan) বেদম প্রহার করলেন তার বাবা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।
 

Web Desk - ANB | Published : May 26, 2022 12:53 PM IST / Updated: May 26 2022, 08:57 PM IST

ভালো দল গড়েও আইপিএল ২০২২-এ প্লে অফে যোগ্যতা অর্জন করতে পারেনি পঞ্জাব কিংস। ১৪ ম্য়াচে ৭টি জয় ও ৭টি হার ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে শেষ করে মায়াঙ্ক আগরওয়ালের দল। ইতিমধ্যেই বায়ো বাবল লাইফ শেষ করে পরিবারের কাছে ফিরে গিয়েছে ক্রিকেটাররা। ব্যতিক্রম নয় পঞ্জাব কিংসের তারকা ওপেনার শিখর ধওয়ান। কিন্তু অন্যান্য ক্রিকেটাররা যেখানে পরিবারের কাছে ফিরে খুবই খুশি, পরিজনদের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। সেখানে শিখর ধওয়ানের অভিজ্ঞতা কী একটু অন্যরকম। কার বাড়ি ফিরে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিখর ধওয়ান যা নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। আসলে প্লেয় অফে কোয়ালিফাই না করে বাড়িতে ফেরায় তারকা ক্রিকেটারের বাবা বেদম প্রহার করছেন তার ছেলেকে। 

 শিখর ধাওয়ান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তাকে মার খেতে দেখা যাচ্ছে। ভিডিয়ো দেখা যায় শিখর ধাওয়ানের বাবা তাকে মারছেন। চর, কিল, ঘুষি, লাথি, মাটিতে ফেলে লাথি , কিছুই বাদ যাচ্ছে না। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়িতে রয়েছে পুলিস সহ একাধিক ব্যক্তি। যারা ধওয়ানের বাবাকে ধরার চেষ্টা করছেন, শান্ত করার চেষ্টা করছেন কিন্তু কিন্তু কিছুতেই থামানো যাচ্ছে তারকা ক্রিকেটারের বাবাকে। বাবার ক্রোধের সামনে বাঁচার চেষ্টা করলেও পারছেন না শিখর ধওয়ান।  এলোপাথারি ছেলেকে পেটাচ্ছেন বাবা। ভিডিয়োটি শেয়ার করে শিখর ধাওয়ান ক্যাপশনে লিখেছেন,‘নকআউটে যোগ্যতা অর্জন করতে না পারার জন্য আমি আমার বাবার দ্বারা নক আউট হলাম।’

 

 

আসলে ভয় পাওয়ার কিছুই নেই। পুরো ভিডিওটা মজার ছলে, নিছক বিনোদনের জন্য বানানো হয়েছে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে সানি দেওল অভিনীতি 'স্যালাখে' সিনেমার একটি দৃশ্যের আওয়াজ। যেখানে ওমরিশ পুরি তার ছেলেকে মারছিলেন। তার সঙ্গে রিলসটি তৈরি করেছেন শিখর ধওয়ান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে ভাইরাল হয়ে উঠেছে। হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। সকলেই খুব পছন্দ করেছেন ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় শিখর ধওয়ান। প্রায়শই নিজের মজাদার ভিডিও শেয়ার করে থাকেন। ধওয়ানের ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া। এর আগেও বাবার হাতে মার খাওয়ার ভিডিও শেয়ার করেছিলেন তারকা ক্রিকেটার। তবে এবারের ভিডিওটি সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। লাইক ও কমেন্টসে ভেসে যাচ্ছেন গব্বর। 

আরও পড়ুনঃইডেনে সেঞ্চুরি করে রেকর্ড রজত পাতিদারের, আর কারা সেঞ্চুরি করেছেন আইপিএল প্লেঅফে

আরও পড়ুনঃ'চাপের মুখে এমন ইনিংস কাউকে খেলতে দেখিনি', রজত পাতিদারের প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি, দেখুন ভিডিও

আরও পড়ুনঃদল হারলেও কেএল রাহুলের গড়লেন অনন্য রেকর্ড, যা আইপিএলে নেই কোহলি-রোহিত-ধওয়ান-গেইলদের

Read more Articles on
Share this article
click me!