Virushka on Vamika Face Reveal: আবেদন সত্ত্বেও প্রকাশ মেয়ের ছবি, মুখ খুললেন বিরাট-অনুষ্কা

এতদিন কখনও দেখা গিয়েছে পাশ থেকে, কখনও আবার পেছন থেকে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (South Africa) তৃতীয় ওয়ান ডে চলাকালীন প্রথমবার দেখা যায় বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma)মেয়ে ভামিকার (Vamika)ছবি। সৌজন্যে ব্রডকাস্টার। এবার এই বিষয়ে প্রতিক্রিয়া দিলেন বিরুষ্কা।

Asianet News Bangla | Published : Jan 24, 2022 7:20 AM IST / Updated: Jan 24 2022, 01:20 PM IST

রবিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) তৃতীয় ওয়ান ডে চলাকালীন হঠাৎ ক্যামেরার সামনে প্রথমবার ধরে পড়ে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma)মেয়ে ভামিকার (Vamika)ছবি। বিরাট কোহলির অর্ধশতরান করার পর উচ্ছাস প্রকাশ করছিলেন। হাফ সেঞ্চুরির পর গ্যালারির দিকে তাকিয়ে ব্যাট তুলে কিছু একটা ইশারা করেন বিরাট কোহলি। কার দিকে সেই ইশারা করছেন তা জানার জন্য ক্যামেরা ঘোরাতেই ধরা পড়ে স্টেডিয়ামে নির্জন এক ব্যালকনিতে ভামিকাকে কোলে নিয়ে দাঁড়িয়ে অনুষ্কা শর্মাকে। বিরাটের অর্ধশতরানের শুভেচ্ছা জানানোর পাশাপাশি মেয়েকে চুমু খেয়ে বিরাটের দিকে আঙুল দেখিয়ে অনুষ্কা বলেন, “দেখো পাপা, পাপা।” প্রথমবার বিরুষ্কা কন্যাকে প্রকাশ্যে দেখতে পাওয়া যাওয়ায় সেই ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। এবার সেই বিষয়ে প্রতিক্রিয়া দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

কেপটাউনে তৃতীয় ওয়ান ডে-তে ভামিকার ছবি প্রকাশ্যে আসার বিষয়ে নিজের ইনস্টা স্টোরিতে বিবৃতি জারি করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সকলকে আরও একবার অনুরোধ করেন তাদের মেয়ের ছবি না তোলার জন্য। তাদের আবেদন কী ছিল সকলের কাছে তাও একবার ফের মনে করিয়ে দেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বলি অভিনেত্রাী। বিবৃতিতে তারা জানান,'আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি স্টেডিয়ামে গতকাল তোলা হয়েছে ৷ আমরা জানতাম না ক্যামেরা তখন আমাদের দিকে ছিল ৷ আগেও বলেছি, আবারও অনুরোধ করছি আমাদের মেয়ের ছবি তুলবেন না কিংবা প্রকাশ্যে আনবেন না ৷ কারণটা এর আগেও আমরা জানিয়েছি ৷ ধন্যবাদ।' 

 

 

ভামিকার ছবি বিরাটের অনুমতি ছাড়া বা অনুরোধ সত্ত্বেও ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্য়াচের ব্রডকাস্টাররা কেন তা সম্প্রচার করল, কেন ওই ক্যামেরাম্যান অনুষ্কা শর্মার দিকে ক্য়ামরা ঘোরালেন সেই বিষয়ে কোহলি ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তাদের ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেরই মত, এটা অত্যন্ত ঘৃণ্য কাজ হয়েছে। কোহলির অনুরোধকে সম্মান জানানো উচিত ছিল ব্রডকাস্টারদের। সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন আগুনের মতো ছড়িয়ে পড়ছে ভামিকার ছবি, অন্যদিকে ক্ষোভ উগড়ে দেওয়াও চলছে ক্যামেরাম্যান ও সম্প্রচারকারী সংস্থার বিরুদ্ধে। সেই সঙ্গে নেটিজেনদের কাছে ভামিকার ছবি ডিলিট করা এবং শেয়ার না করার অনুরোধ করতেও দেখা যাচ্ছে অনেককে।

ভামিকার জন্মের পরই তার ছবি সোশ্য়াল মিডিয়ায় প্রকাশ্যে না আনার জন্য অনুরোধ করেছিলেন বিরাট কোহলি অনুষ্কা শর্মা। পাপারাৎজিদের অনুরোধ করেছিলেন যাতে তারা ছবি না ক্লিক করে। সন্তানের জন্য গোপনীয়তা রক্ষা এবং তাকে মিডিয়া এবং সোশ্যাল মিডিয়া থেকে অবাধে তার জীবনযাপন করার সুযোগ দেওয়ার জন্যই এমন আবেদন করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্তু শেষ পর্যন্ত তাদের আবেদন না রাখায় তারা যে  অখুশি এবং আগামি দিনে যেন এমন না হয় বিবৃতিতে জারি করে সেটাই আরও একবার সকলকে বুঝিয়ে দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

Read more Articles on
Share this article
click me!