Vamika Kohli's face: প্রথমবার প্রকাশ্যে ভামিকার মুখের ছবি, কেমন দেখতে বিরুষ্কার মেয়ে - দেখুন

বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)'র মেয়ের ছবি এল সামনে। এই প্রথম প্রকাশিত হল ভামিকার (Vamika Kohli) ছবি। 
 

Web Desk - ANB | Published : Jan 23, 2022 5:38 PM IST

জন্মের পর থেকে এক বছরের বেশি সময় কেটে গিয়েছে। কিন্তু, এতদিন ধরে মেয়ে ভামিকার মুখ (Vamika Kohli) আড়ালে রেখেছিলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বলেছিলেন, ভামিকা নিজে বোঝার আগে তাঁরা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না। তবে, রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওডিআই ম্যাচে  বিরাট অর্ধশতরান করতেই অনুষ্কা শর্মার সঙ্গে কোলে থাকা ছোট্ট ভামিকাকেও দেখা গেল বাবাকে সমর্থন করতে। 

বিরাট এদিন ৬৫ রান করেন। ম্যাচে শেষ পর্যন্তচ মাত্র ৪ রানে পরাজিত হয় ভারত। তবে, সবকিছু ছাপিয়ে গিয়েছে, এই প্রথমবার বিরাট কন্যার মুখ প্রকাশ্যে আসার ঘটনা। রীতিমতো সাড়া পড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে। গত দুই বছরে ক্রিকেচের কোনও ফর্ম্যাটেই শতরান পাননি বিরাট। তবে, ওয়ানডেতে ১০ টি অর্ধশতরান করেছেন। এদিনের অর্ধশতরানের ফলে বিরাট কোহলি, শেষ আটটি ওয়ানডের মধ্যে ষষ্ঠ অর্শতরান করলেন। 

একদিন পর্যন্ত অত্যন্ত সতর্কতার সঙ্গে, মেয়ে ভামিকার মুখ গোপন রেখেছিলেন বিরুষ্কা। মাঝে মধ্যে ভামিকার পিছন থেকে ছবি দেখা গেলেও, তাঁর মুখ জনসমক্ষে আনেননি তাঁরা। বিরাট জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কী, তা ভামিকা নিজে বোঝার আগে তাঁরা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না। 

ভামিকার প্রথম ছবি নিয়ে একাংশের ভারতীয় ক্রিকেট ভক্তরা যখন উচ্ছ্বসিত, তখন আরেক অংশের ফ্যানদের অসন্তোষের শিকার হলেন ভারতীয় ক্রিকেট দলের (Team India) সদ্য প্রাক্তন অধিনায়ক। রবিবার, দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ শুরু হওয়ার আগে, দেশের জাতীয় সঙ্গীত (Indian National Anthem) চলাকালীন  বিরাট কোহলিকে চুইং গাম চিবোতে দেখা যায়। 

বিরাট এখন আর অধিনায়ক নন, তাই ভারতীয় ক্রিকেটারদের সারির শুরুতেই নয়, তিনি ছিলেন মাঝামাঝি জায়গায়। তবে, অধিনায়ক না হলেও, তিনিই এখনও ভারতের সবথেকে বড় তারকা। তাই স্বাভাবিকভাবেই, ভারতের জাতীয় সঙ্গীত শুরু হওয়ার পর টিভির ক্যামেরা বেশ কিছুক্ষণ শুধুমাত্র তাঁর দিকেই নিবদ্ধ ছিল। সেখানেই তাঁকে জাতীয় সঙ্গীত না গেয়ে, অবজ্ঞা ভরে চুইং গাম চিবোতে দেখা যায়। নেটিজেনদের দাবি, বিরাটকে দেখে মনে হয়েছে জাতীয় সঙ্গীতে তাঁর মনই ছিল না। তিনি জাতীয় সঙ্গীতকে 'অসম্মান' করেছেন। বাকি ভারতীয় ক্রিকেটারদের কিন্তু, জাতীয় সঙ্গীত গাইতে দেখা গিয়েছে।

Read more Articles on
Share this article
click me!