করোনা যুদ্ধে সামিল যুবরাজ সিং, ১০০০ কোভিড বেডের ব্যবস্থা করলেন 'পঞ্জাব দ্য পুত্তর'

  • করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল দেশ
  • সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই
  • এবার এগিয়ে এলেন প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং    
  • দেশ জুড়ে করলেন ১০০০টি কোভিড বেডের ব্যবস্থা
     

Sudip Paul | Published : Jun 2, 2021 12:43 PM IST

করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুমিছিল দেখছে গোটা দেশ। দেখেছে দেশ জুড়ে হাসপাতালগুলিতে বেড, ওষুধ ও অক্সিজেনের হাহাকার। বিগত কয়েক দিনে করোনা সংক্রমণ নিম্নমুখী হলেও, পরিস্থিতি এখনও উদ্বেগজনক বলেই মত চিকিৎসক ও বিশেষজ্ঞদের। দেশের ভয়াবহ করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য এগিয়ে এসেছেন সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিত্বরা। পিছিয়ে নেই ক্রীড়াবিদরাও। এবার করোনার বিরুদ্ধে যুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাক্তন ভারতীয় তারকা ক্রিকেটার যুবরাজ সিং।

গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০টি কোভিড বেডের ব্যবস্থা করতে চলেছেন যুবরাজ সিং। কোভিড রোগীদের বেডের সমস্যা কিছুটা মেটাতেই এই উদ্যোগ পঞ্জাব দ্য পুত্তরের। সোশ্যাল মিডিয়ায় যুবরাজ বার্তা দিয়েছেন,'করোনার দ্বিতীয় ঢেউ দেশে খুবই বিধ্বংসী রূপ নিয়েছিল। অনেকেই প্রাণ হারিয়েছেন। অনেক মানুষকে প্রচণ্ড যন্ত্রনার মধ্যে দিয়ে যেতে হয়েছে। হাসপাতালগুলির জরুরি চিকিৎসা ব্যবস্থাকে আরও উন্নত করতে ১০০০টি বেডের ব্যবস্থা করা হয়েছে। আপনারাও আমাদের এই লড়াইয়ে পাশে থাকুন, যাতে আমরা আরও অনেক প্রাণ বাঁচাতে পারি।'

 

 

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এর আগেও নিজের ফাউন্ডেশনের মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন যুবরাজ সিং। বারংবার দিয়েছেন দেশবাসীকে সচেতন ও সুস্থ থাকার বার্তা। এবার এই ১০০০টি রোগীদের যাবতীয় চিকিৎসার ভার বহন করবে যুবরাজ সিংয়ের ফাউন্ডেশন 'YouWeCan foundation'। যুবরাজ সিংয়ের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে তার ভক্ত থেকে শুরু করে দেশবাসী সকলেই।

Share this article
click me!