রাজস্থান রয়্যালসের ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করল যুজবেন্দ্র চাহল, দেখুন তারপর কী ঘটল

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করলেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। সেখান থেকে নিজেকে অধিনায়ক ঘোষণা করেন তিনি। আইপিএল ২০২২ (IPL 2022) শুরুর আগে রাজস্থান দলে নানা ঘটনা।
 

Asianet News Bangla | Published : Mar 16, 2022 5:54 PM IST

গতবার পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দলের গুরুত্বপূর্ণ স্পিনার ছিলেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। কিন্তু এবার আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলামে চাহলকে ৬.৫ কোটি টাকায় দলে নেয় রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। নতুন দল নেওয়ার পর পরিবারের সঙ্গে টিম হোটেলে যোগ দিয়েছেন তারকা লেগ স্পিনার। চাহল ও ধনশ্রীর সেই ভিডিও শেয়ার করা হয়েছে ফ্র্যাঞ্চাইজির তরফে। আর নতুন দলের টিম হোটেলে যোগ দিয়ে এমন কাণ্ড ঘটালেন চাহল যা দেখে কিছু সময়ের জন্য অবাক হয়ে গিয়েছিল সকলেই। লেগ স্পিনারের পাশাপাশি নিজেকে অ্যাকাউন্ট হ্যাকার হিসেবে প্রমাণিত করলেন চাহল। তবে পুরোটাই মজার ছলে। 

মরসুম  শুরুর আগেই সঞ্জু স্যামসনকে অধিনায়ক হিসেবে ঘোষণা করেছিল রাজস্থান রয়্যালস দল। কিন্তু বুধবার হঠাৎই রাজস্থান রয়্যালসের ট্যুইটারে ঘোষণা করা হয় দলের নতুন অধিনায়ক যুজবেন্দ্র চাহল। তবে এ কাণ্ড ঘটিয়েছেন খোদ চাহাল। এমনটা শুনে কী অবাক হচ্ছেন? অবাক হওয়ারই তো কথা। আসলে, রাজস্থান রয়্যালস যুজবেন্দ্র চাহালের একটি ভিডিও টুইট করেছে যাতে তিনি তার স্ত্রী ধনশ্রী ভার্মার সাথে টিম হোটেলে প্রবেশ করছেন। তাদের রেস্টুরেন্টে খেতে যাওয়ার কথাও শেয়ার করা ভিডিওতে। আর তারপরই রাজস্থানের টুইটার থেকে একের পর এক টুইট করতে শুরু করেন চাহাল। নিজের একটি ছবি পোস্ট করে চাহাল লেখেন, “এ বার মজা জমবে। পাসওয়ার্ডের জন্য ধন্যবাদ জ্যাক লুশ ম্যাকক্রাম।”

 

 

এর পরেই মজা শুরু হয় এবং যুজবেন্দ্র চাহাল তার দল রাজস্থান রয়্যালসের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করা শুরু করেন। এর পরে, যুজবেন্দ্র চাহাল টুইটার অ্যাকাউন্ট থেকে নিজেকে রাজস্থান রয়্যালসের অধিনায়ক করে তোলেন। এ ছাড়া একটি টুইটে লেখা হয়েছে যদি ১০ হাজার রিটুইট পাওয়া যায়, তাহলে তিনি জস বাটলারের সঙ্গে ওপেন করতে নামবেন। এই মজার ট্যুইটে অংশে নিয়েছেন সঞ্জু স্যামসন ও রবিচন্দ্রন অশ্বিনও। অধিনায়ক হওয়ার জন্য চাহলকে শুভেচ্ছা জানান সঞ্জু।  সঞ্জুর উত্তরে রাজস্থানের টুইটার থেকে চাহাল কমেন্ট করেন, “হিংসা হিংসা” এ বারও সঙ্গে দু’খানা হাসির ইমোজি দেন। রবিচন্দ্রন অশ্বিনকে উদ্দেশ্য করেও একটি টুইট করেন চাহল। যেখানে তিনি লেখেন, “কোথায় তুমি আমার ভালোবাসা রবিচন্দ্রন অশ্বিন? কোনও কল নেই, মেসেজ নেই, কে আছে তোমার জীবনে?” সুযোগ বুঝে এই টুইটের উত্তরে একটু মজা করে নেন অশ্বিনও। তিনি নিজের একটা ছবি পোস্ট করে লেখেন, “ভেবেছিলাম চুপচাপ উপভোগ করব। তবে আমি এখানে আছি।”

 

 

 

 

 

 

এর আগে নিজেদের জার্সি লঞ্চেও সকলকে চমক দিয়েছে রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। বাইক স্টান্টের মাধ্যমে এমন জার্সি লঞ্চ এর আগে খুব একটা দেখা যায়নি। ২৯ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্য়াচ খেলতে নামবে রাজস্থান রয়্যালস। একে একে সব ক্রিকেটার প্রবেশ করছেন বায়ো বাবলে। সেখানেই নিজেদের মধ্যে নিছক মজা করতেই এই ঘটনা। 
 

Read more Articles on
Share this article
click me!