দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই তালিকায়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশিতে সূর্যের স্থানান্তর এই রাশিগুলির জন্য অশুভ সময় নিয়ে এসেছে। এটি এই রাশির চিহ্নগুলিতে নেতিবাচক প্রভাব ফেলবে। এ জন্য তাদের খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের জীবনে অনেক কষ্ট পেতে হতে পারে।
 

Web Desk - ANB | Published : Sep 17, 2022 7:57 PM IST / Updated: Sep 18 2022, 08:35 AM IST

পঞ্জিকা অনুসারে, গ্রহদের রাজা সূর্য আজ ১৭ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছে। তারা স্বরশি সিংহ ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করেছে। কন্যা সংক্রান্তিতে তাদের প্রবেশের মাধ্যমে কন্যা সংক্রান্তি গঠিত হয়। হিন্দু ধর্মীয় গ্রন্থ অনুসারে, পিতৃপক্ষে কন্যা সংক্রান্তির একটি বিশেষ তাৎপর্য রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশিতে সূর্যের স্থানান্তর এই রাশিগুলির জন্য অশুভ সময় নিয়ে এসেছে। এটি এই রাশির চিহ্নগুলিতে নেতিবাচক প্রভাব ফেলবে। এ জন্য তাদের খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের জীবনে অনেক কষ্ট পেতে হতে পারে।

সূর্যের রাশি পরিবর্তনে ক্ষতিকর প্রভাব পড়বে এই রাশিগুলির উপর-

বৃষ রাশি :  
কন্যা রাশিতে সূর্যের গমন বৃষ রাশির জাতকদের জন্য অশুভ সময় নিয়ে এসেছে। বৃষ রাশির জাতক জাতিকাদের সূর্যের রাশি পরিবর্তনের ফলে অসুবিধার সম্মুখীন হতে পারে। তারা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। এই সময়ে, কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন বা খুব সাবধানে সিদ্ধান্ত নিন।

মিথুন রাশি : 
এই সূর্য রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের মানসিক চাপ দিতে পারে । কাজে বাধা আসতে পারে। এ জন্য যে কোনও কাজ করার আগে সঠিকভাবে কাজের পরিকল্পনা করুন। প্রিয়জনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। তাই আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

সিংহ রাশি : 
কন্যা রাশিতে সূর্যের গমন সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল হবে না। তাদের আর্থিক উত্স বন্ধ হয়ে যেতে পারে, যার কারণে তাদের আর্থিক অবস্থার অবনতি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করতে হবে। বিচক্ষণ সিদ্ধান্ত নেওয়ার এটাই সময়। অভিজ্ঞদের পরামর্শ নিলে ভালো হবে।

কুম্ভ রাশি: 
সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব আপনার উপর শুভ হবে না। কুম্ভ রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষতি হতে পারে। এর কারণে আর্থিক জীবন কিছুটা হলেও বিঘ্নিত হবে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন।  

আরও পড়ুন- আজ থেকে এই ৭ রাশির জীবনে অপ্রত্যাশিত পরিবর্তন ঘটবে, দেখে নিন কোন কোন রাশি আছে 

আরও পড়ুন- দুর্গা পুজায় কি করলে জীবন থেকে দুঃখ এবং যন্ত্রণা থেকে মুক্তি পাবেন, জেনে নিন রাশি অনুযায়ী

আরও পড়ুন- আশ্বিন মাসে এই কাজগুলি করবেন না, এর ফল খুব অশুভ বলে মনে করা হয়

মকর রাশি: 
মকর রাশির জাতকদের জন্য এই সময়টা ঝামেলাপূর্ণ হবে । এই সময়ে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক টানাটানি হতে পারে। এই ব্যাপারে সতর্ক 

Read more Articles on
Share this article
click me!