হাতের কাছে অমিতাভ বচ্চনকে পেয়ে নাকি ক্রমাগত চুম্বন করে চলেছিলেন এক মহিলা

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। ছবিতে দেখা যাচ্ছে তার মুখ ভর্তি লিপস্টিকের দাগ। নায়ক নিজেই জানালেন সেই রহস্যের কারণ।

 

Senjuti Dey | Published : Jun 23, 2022 9:16 AM IST / Updated: Jun 23 2022, 04:19 PM IST

সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন অমিতাভ বচ্চন। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে তার মুখ ভর্তি লিপস্টিকের দাগ। রহস্য উদঘাটন করলেন নায়ক নিজেই।ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ' আরে দেবী জি হাসির জন্য তো একটা জায়গা অন্তত খালি রাখুন '। অমিতাভ বচ্চন প্রায়ই তার সোশ্যাল মিডিয়ায় হাস্যকর পোস্ট করে থাকেন। এটিও ছিল সেরকমই একটি পোস্ট। অমিতাভ বচ্চনের এক মহিলা ভক্ত হাতের কাছে পছন্দের নায়ককে পেয়ে নাকি ক্রমাগত চুম্বন করে চলেছিলেন, এমনই অভিযোগ নায়কের। ছবির নিচে নেটিজেনরাও অনেক মজার মজার মন্তব্য করেছেন। একজন লিখেছেন , অমিত জির উচিত ছিল সেই মহিলার সঙ্গে জয়া জির দেখা করিয়ে দেওয়া।

অন্যদিকে, জয়া বচ্চন অমিতাভ বচ্চনের সম্পূর্ণ বিপরীত। তিনি সোশ্যাল মিডিয়া থেকে শত হাত দূরে থাকতেই পছন্দ করেন। এমনকি ছবি শিকারীরা তার ছবি তুলতে আসলে বেশ রেগেই যান অভিনেত্রী। পোস্টটি শেয়ার করা হয়েছে প্রায় নয় ঘণ্টা আগে। তারপর থেকে, এটি অভিনেতা অর্জুন রামপাল এবং ক্রিকেটার শিখর ধাওয়ান সহ ৫৭০০০ এরও বেশি লাইক সংগ্রহ করেছে। পোস্টটিতে লোকেরা বিভিন্ন মন্তব্য করেছেন।''হাহাহাহা। স্যার, আপনি খুব সুন্দর,' লিখেছেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। 'লাজওয়াব স্যার জি,' অন্য একজন পোস্ট করেছেন। 'সুপার হাসি স্যার,'তৃতীয় একজন মন্তব্য করেছেন। অনেকে হৃদয়ের ইমোজির মাধ্যমে বা  হাসির ইমোজি পোস্ট করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন :

ডিপ নেকলাইনে স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে ক্লিভেজ, সাহসী পোশাক পরে নেটিজেনদের রোষের মুখে জাহ্নবী কাপুর

ঐশর্য ও সুস্মিতা সেন কি সত্যি আসছেন? জেনে নিন কারা কারা আসছেন কফি উইথ করণ সিজন ৭-এ

নীলাম্বরী জাহ্নবী, ৩৫ হাজার টাকার পোশাকে উন্মুক্ত পেটে গড়িয়ে পড়ছে গ্ল্যামার

সম্প্রতি একজন শরণার্থীর ছবি দেখে অনেকেই অমিতাভ বচ্চনের সঙ্গে তার মিল খুঁজে পেয়েছেন। ছবির লোকটিকে অনেক টা ঠাগস অফ হিন্দুস্তানের অমিতাভের মতন দেখতে লাগছে। মাথায় পাগড়ি বাঁধা। চশমার একটা কাঁচ ভাঙ্গা। পাগড়ির একপাশ দিয়ে একটা চোখ ঢাকা। লোকটি আসলে একজন আফগানিস্তানের শরণার্থী। তিনি বর্তমানে পাকিস্তানে রয়েছেন। বিখ্যাত ফটোগ্রাফার স্টিভ ম্যাককারি নিজের সোশ্যাল মিডিয়া পেজে এই আফগান শরণার্থীর ছবিটি শেয়ার করেন, আর সেটাই পরে ভাইরাল হয়ে যায়। 

অমিতাভ বচ্চনকে দেখা যাবে ব্রহ্মাস্ত্র তে। ছবিতে তার সঙ্গে থাকছেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নাগার্যুন। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর সিনেমাহলে মুক্তি পেতে চলেছে। ছবিটির ট্রেলার নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। শোনা গিয়েছে ছবিটির জন্য রণবীর কাপুর নাকি অমিতাভ বচ্চনের থেকেও বেশি পারিশ্রমিক দাবি করেছেন।

Read more Articles on
Share this article
click me!