ভুল ভুলাইয়া ২-এর সাফল্য, বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দির ও ঘাটে পূজো দিলেন কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ানের আগের দুটো ছবি সুপার ফ্লপ করেছিল। একটি লুকা ছুপি এবং অন্যটি লাভ আজকাল ২। লুকাছুপি-তে তাঁর বিপরীতে ছিলেন কীর্তি শ্যানন এবং লাভ আজকাল ২-এ তাঁর নায়িকা ছিলেন সারা আলি খান। তাই ভুল ভুলাইয়া ২-এর সাফল্য তাঁকে অনেকটা স্বস্তি দিয়েছে বলে মনে করা হচ্ছে। 
 

Web Desk - ANB | Published : May 25, 2022 7:38 AM IST

ভুল ভুলাইয়া ২-এর বক্স অফিস হিট। আর সেই খবর মোটামুটি পাকা হতেই কাশী বিশ্বনাথ মন্দিরে পূজো দিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। ভুল ভুলাইয়া-২-এর কেন্দ্রীয় চরিত্র কার্তিক। তাঁর অভিনীত চরিত্রের নাম রুহান রানধাওয়া। যিনি আবার এক ভণ্ড সন্যাসীর রূপ ধারন করে থাকেন। যাকে সকলে রুহ বাবা বলে জানে। ২০ মে মুক্তি পেয়েছে ভুল ভুলাইয়া ২। পরিচালক আনিস বাজমির এই ছবি ভুল ভুলাইয়া-র সিক্যুয়েল। বহুদিন ধরেই এই ছবির মুক্তির আটকে গিয়েছিল অতিমারি পরিস্থিতির জন্য। ছবি যে হিট করবে তা একপ্রকার নিশ্চিত ছিলেন আনিস। কার্তিক আরিয়ান-ও বারবার দাবি করেছিলেন যে ভুল ভুলাইয়া ২-এ তিনি ভালোই কাজ করেছেন। তবে, যতক্ষণ না পর্যন্ত সিনেমাপ্রেমীদের রেটিং তিনি পাচ্ছিলেন ততক্ষণ বেশ টেনশনেই ছিলেন। কারণ, এর আগে কার্তিক আরিয়ান দুটো ছবি সুপার ফ্লপ করেছিল। একটি লুকা ছুপি এবং অন্যটি লাভ আজকাল ২। লুকাছুপি-তে তাঁর বিপরীতে ছিলেন কীর্তি শ্যানন এবং লাভ আজকাল ২-এ তাঁর নায়িকা ছিলেন সারা আলি খান। 

জানা গিয়েছে কাশী বিশ্বনাথ মন্দিরে নাকি মানত রেখেছিলেন কার্তিক আরিয়ান। ভুল ভুলাইয়া ২ যদি বক্স অফিসে হিট করে তাহলে নাকি তিনি পূজো দিতে যাবেন এমন প্রতিজ্ঞাও করে রেখেছিলেন। তাই ছবি সফল হতেই বারাণসী পৌঁছে যান কার্তিক আরিয়ান। সেখানে বারাণসীর ঘাট থেকে শুরু করে কাশী বিশ্বনাথ মন্দিরে তাঁর পূজো দেওয়ার ছবি সোশ্যাল মিডায়ায় শেয়ারও করেন। 

আরও পড়ুন- ছবির নামে ৫৬ লক্ষ টাকা আর্থিক তছরুপীর অভিযোগ রাম গোপাল বর্মার বিরুদ্ধে, ঠিক কী করেছিলেন পরিচালক?

আরও পড়ুন- বিরল রোগে আক্রান্ত হয়েই বারবার গর্ভপাত, মা না হওয়ার যন্ত্রণা তাড়িয়ে বেড়াত ফ্যাশনিস্তা শিল্পাকে

আরও পড়ুন- শাহরুখ খানের হাত ধরে এবার জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন আলিয়া ভাট, নেটফ্লিক্সে বড় চমক গাঙ্গুর

বারাণসীর ঘাটে কার্তিকের সেলফি 


বারাণসীর ঘাট থেকে যে ছবি এবং ভিডিও কার্তিক আরিয়ান শেয়ার করেছেন তাতে তাঁকে দেখা যাচ্ছে ক্রিম রঙের একটা কুর্তা পরে থাকতে। এই কুর্তাতে আবার সেলফি ও তুলেছেন অভিনেতা। যেখানে আবার পিছনে সুবিশাল গঙ্গাকে দর্শন করা যাচ্ছে। ছবি দেখেই বোঝা যাচ্ছে কার্তিক এখন অনেকটাই নিশ্চিন্ত এবং খুশি। বারাণসীর ঘাট থেকে যে ছবি ও ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে সেখানে লিখেছেন- 'আশীর্বাদধন্য!' বারাণসীর ঘাটে সন্ধ্যারতিরও মজা নিয়েছেন কার্তিক। সেই ছবিও তিনি শেয়ার করেছেন। 

 

ভুল ভুলাইয়া ২ নিয়ে কিছু কথা 


আনিস বাজমির ভুল ভুলাইয়া ২-এ কার্তিক আরিয়ান ছাড়াও অভিনয় করছেন টাবু, কিয়ারা আডবাণী এবং রাজপাল যাদব। এই ছবি সহকারী প্রযোজক হলেন টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার, কিষাণ কুমার। এছাড়াও সহকারী প্রযোজক হিসাবে রয়েছেন মুরাদ খেতানি এবং অঞ্জুম খেতানি। ২০ মে প্রেক্ষাগারে মুক্তি পেয়েছে ভুল ভুলাইয়া ২। গল্পের বুনন তৈরি হয়েছে রোহনকে অনুসরণ করে। যে একজন ভণ্ড সন্যাসী। সে মঞ্জুলিকার আত্মাকে ঠাকুর প্রাসাদে ফেরত নিয়ে আসবে এমন এক অশুভ চুক্তি সে করে। কিন্তু এই কাজে নেমে সে না চেয়েও বিশাল সমস্যার মধ্যে পড়ে যায়। প্রথম ভুল ভুলাইয়া মুক্তি পেয়েছিল আজ থেকে ১৫ বছর আগে।  ছবির মূল নায়ক-নায়িকা ছিলেন অক্ষয় কুমার ও বিদ্যা বালন। এছাড়াও ছিলেন সাইনি আহুজা ও রাজপাল যাদব, পরেশ রাওয়াল, আমিশা প্যাটেল। ২০২০ সালের ৩১ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ভুল ভুলাইয়া ২-এর। কিন্তু অতিমারির কারণে শেষমেশ ছবির মুক্তি পিছোতে পিছোতে ২০২২-এর ২০ মে হয়ে যায়। 


 

Read more Articles on
Share this article
click me!