'কাঁচা বাদাম' গানে মাতলেন বলিউডের উর্বশীরা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এবার পিভি সিন্ধুও

কাঁচা বাদাম গানের তালে মাতলেন ফিল্ম ও খেলার জগতের কিংবদন্তিরা।  ইতিমধ্যেই তাঁদের ভিডিও সোশ্যালমিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

Web Desk - ANB | Published : Mar 22, 2022 6:18 AM IST / Updated: Mar 22 2022, 11:50 AM IST

কাঁচা বাদাম গানের (Kacha Badam Song) তালে মাতলেন ফিল্ম ও খেলার জগতের কিংবদন্তিরা। কাঁচা বাদামে মেতে এখনও সারা দেশ। সাধারণত কোনও কিছু ভাইরাল হলে, যত দ্রুত তা জনপ্রিয় হয়, তত দ্রুতই তা হারিয়েও যায়। তবে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম এখনও সমানভাবেই দেশে তথা আন্তজার্তিক স্তরে দাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সকলেই মেতেই তার এই গানের মিউজিক ভিডিওতে নাচের ভঙ্গিমায়। এবার  কাঁচা বাদামে গানে নাচের তালে মাতলেন ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী করিশ্মা তান্না, উর্বর্শী এবং ভারতের ব্যাডমিন্টন প্লেয়ার পিভি সিন্ধু (Actress Karishma Tanna Urvashi Rautela Badminton Player PV Sindu)। ইতিমধ্যেই তাঁদের ভিডিও সোশ্যালমিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

 

কাঁচা বাদাম গানের তালে এবার নাচের ভিডিও ইন্সট্রাগামে আপলোড করলেন অভিনেত্রী করিশ্মা তান্না। তবে শুধুই তিনি নয়, সঙ্গে তার পরিবারের আরও দুজনকেও নাচের ভিডিওতে অংশ নিতে দেখা গিয়েছে। ভিডিও মাঝে উৎসাহ ধরে রাখতে না পেরে বাড়ির পোষা শারমেয়র দলও ঘুরপাক খায় গানের তালেই। নীল-সাদা পোশাকে দিনের আলোয় বাজিমাত করেছেন অভিনেত্রী। ব্রাইট হলুদ পোশাকে একগাল হাসি নিয়ে  ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে মেতেছেন  ভারতের ব্যাডমিন্টন প্লেয়ার পিভি সিন্ধু। তার ইসস্টাগ্রামে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে কমেন্টের বন্যা। একজন ভক্ত ইতিমধ্যেই অনধিকার চর্চা করে বলেছেন, এসব আবার করার কী দরকার। আবার একজন বলেছেন 'আপনি ইতিমধ্যেই জনপ্রিয়, প্লিজ সস্তার এই ট্রেন্ডে' ঢুকতে নিষেধ করেছেন এক মহিলা। তবে এই গানের মজা লুটতে পিছপা হননি বলিউডের সুন্দরী উর্বর্শী। তিনিও মেতেছেন ভবুনের কাঁচা বাদাম গানে।

 

 

প্রসঙ্গত, 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম'। এই গানটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। ভুবন বাদ্যকর পেশায় একজন বাদাম বিক্রেতা।  বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। পেটের টানে কাঁচা বাদামের বস্তা পিছনে চাপিয়ে ঘুরে বেড়ান  গ্রাম থেকে গ্রামে।আগে সাইকেলে করে ঘুরলেও এখন পুরনো একটা মোটর সাইকেল কিনে তাতে চেপেই বাদাম বিক্রি করতে বের হন তিনি। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে গিয়েই গান বেঁধেছেন তিনি। বাদামওয়ালার গানের প্রতি আকৃষ্ট হয়ে ছুটে আসেন অনেকেই। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তাঁর কাছে বাদামও কেনেন অনেকেই। তবে শুধু টাকা দিয়ে নয়, পুরনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তাঁর কাছ থেকে। আর এই সরঞ্জামের নাম দিয়েই একটি গান বেঁধে ফেলেছেন তিনি।ইতিমধ্যেই ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি টলিউড, বলিউড ছেড়ে বিদেশেও ছড়িয়ে পড়েছ।  

 

 

Read more Articles on
Share this article
click me!