পোশাক ইস্যুতে জেলেনস্কিকে সমর্থন মীরা রাজপুতের, কী বললেন শাহিদ কাপুরের স্ত্রী

মার্কিন অর্থনীতিক বিশেষজ্ঞ পিটার শিফ সম্প্রতি ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনক্সের পোশাক নিয়ে তীব্র সমালোচনা করেছিলেন। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আবহে জেলেনস্কি একাধিকবার প্রকাশ্যে এসেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেছেন। 

Web Desk - ANB | Published : Mar 21, 2022 9:27 AM IST / Updated: Mar 21 2022, 03:12 PM IST

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে (Russia-Ukraine War) নিয়ে এবার মন্তব্য করলেন অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput )। এমনিতেই তিনি সোশ্যাল মিডিয়ায় বরাবরই সরব। এবার তিনি বিতর্কিত ইস্যু নিয়েও মন্তব্য করলেন। আর সেখানেই তিনি মার্কিন অর্থনৈতিক বিশেষজ্ঞের জেলেনস্কিকে নিয়ে মন্তব্যের রীতিমত কড়া উত্তর দিলেন তিনি। 

মার্কিন অর্থনীতিক বিশেষজ্ঞ পিটার শিফ সম্প্রতি ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কির পোশাক নিয়ে তীব্র সমালোচনা করেছিলেন। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আবহে জেলেনস্কি একাধিকবার প্রকাশ্যে এসেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেছেন। কিন্তু তাঁকে একই পোশাকে দেখা দেখা গেছে বারবার। তাঁকে বরাবারই ক্যাজুয়াল পোশাকেই দেখা গেছে। একটি ওলিড গ্রিন হুডি তিনি পরে ছিলেন। আর তাই নিয়ে মার্কিন বিশেষজ্ঞ সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন। তিনি বলেছেন, এটা ইউক্রেনের পক্ষে একটি কঠিন সময়। কিন্তু ইউক্রেনের রাষ্ট্রপতির একটি একটিও শ্যুট নেই। তিনি বারবারই একটি টি-শার্ট করে প্রকাশ্যে আসছেন। তিনি আরও বলেছেন টিশার্ট পরা তিনি মেনে নিতে পারেন না।

মীরা রাজপুত তারই উত্তর দিয়ে পিটার শিফের তীব্র নিন্দা করেন। তিনি বলেন, 'আপনি যদি পারেন তাহলে তাকে কাফলিঙ্ক পরতে বলতেই পারেন- সিরিয়াসলি।' তারপরই তিনি বলেন, 'আমরা কী দেখছি সেটাই বড় কথা। আমরা বাস্তব ভুলে যাচ্ছি। এমন একটা সময় রাষ্ট্রপ্রধানের কাথে আশা করা হচ্ছে যে তিনি এই যুদ্ধের সময়ই শ্যুট পরে প্রকাশ্যে আসবেন।'

মীরা রাজপুতই শুধু নয়। মাইক্র ব্লগিং সাইটের পিটার শিফের তীব্র নিন্দা করা হচ্ছে। এক নেটিজেন লিখেছেন, পোশাক দিয়ে মানুষকে মুগ্ধ করা সম্ভব। কিন্তু মন একটা আলাদা বিষেয়। এক নেটিজোনতো বলেই দিয়েছেন, এক রাষ্ট্রপ্রধানের দেশে বোমা পড়ছে। তাঁকে গোপনে হত্যার চক্রান্ত চলছে। তিনি পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। আর সেইসময় বিশেষজ্ঞরা দাবি করছেন তিনি ইস্ত্রি করা শ্যুট পরে ঘুরে বেড়ান। তবে মার্কিন বিশেষজ্ঞের নিন্দা করায় অনেক নেটিজেনই শহিদ কাপুরের গিন্নির প্রশংসা করেছেন। 

আত্মবিশ্বাস ফিরে পাওয়ার ১০টি সহজ উপায়, হতাশ না হয়ে এগুলি মেনে চললে উপকার পাবেন

লক্ষ্ণী-গণেশের মূর্তির সামনে মাটির প্রদীপ রাখলে কেটবে আর্থিক সংকট, ধনী হওয়ার পাঁচটি উপায় রইল

'আমার দলকেও মাফ করিনা', কাশ্মীর ফাইলস বিতর্কে রাজনীতি ছাড়ার ইঙ্গিত গুলাম নবি আজাদের

Share this article
click me!