Ankita Lokhande: বিয়ের আগেই চরম বিপদ শয্যাশায়ী হয়ে টানা বিশ্রামের আদেশ অঙ্কিতা লোখান্ডেকে

মাত্র কিছুক্ষণের মধ্যেই ভিকি কৌশলের ঘরনি হিসাবে ধরা দিতে চলেছেন ক্যাটরিনা কাইফ। বলিউড আরও একটি জুটি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তনী অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। এবার বিয়ের আগেই ঘর বিপত্তি। বিছানা নিলেন অঙ্কিতা লোখান্ডে। 
 

Riya Dey | Published : Dec 9, 2021 8:03 AM IST / Updated: Dec 09 2021, 01:39 PM IST

বলিউড (Bollywood) জুড়ে এখন শুধুই বিয়ের মরশুম। মাস খানেক আগেই দীর্ঘ দিনের প্রেমকে পরিণতি দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা পল (Rajkumar Rao & Patralekha Paul)। এবার রাজস্থানের ৭০০ বছরের পুরোনো সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের (Katrina Kaif & Vicky Kaushal) রাজকীয় বিয়ের আসর। কিছুদিন পরই আর এক বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তার আগেই অঙ্কিতার জীবনে নেমে এল বিপদ। পায়ে চোট পেয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছবি পোস্ট করে নিজেই জানালেন সেই কথা। 

ইতিমধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে অঙ্কিতা এবং ভিকির (Ankita & Vicky) পরিবারের তরফ থেকে। সম্প্রতি কিছুদিন আগেই বাড়িতে পুজোর আয়োজন করা হয়েছিল, যেখানে 'টুগেদারনেস' (Togetherness) ক্যাপশন দিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন অঙ্কিতা। বিয়ের কার্ড ও বিতরণ করা শুরু হয়ে গেছে। কিছুদিন আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং খোসিয়ারিকে গিয়ে নিজেদের বিয়ের আমন্ত্রণ দিয়ে এসেছেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন (Ankita Lokhande & Vicky Jain)। এরপর বিয়ের দোরগোড়ায় এসে পা মুচকে ঘোর সংকটে অভিনেত্রী। 

সূত্রের খবর, মঙ্গলবার পা মুচকে যাওয়ার পর ভয়ঙ্কর যন্ত্রনায় ছটফট করছিলেন অঙ্কিতা (Ankita Lokhande)।  এরপর পরিস্থিতি গুরুতর বুঝে পরিবারের তরফ থেকে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে কিছুক্ষন জন্য ভর্তি ও নেওয়া হয়। পরে ভাল ভাবে পর্যবেক্ষণের পরে চিকিৎসক ছেড়ে দেন তাঁকে। চিকিৎসক জানিয়েছেন পায়ের কোনও হাঁড় ভাঙে নি। তবে এই মুহূর্তে বিছানায় শুয়ে বিশারম করতে হবে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের ছবি পোস্ট করে নিজেই এই খবরটি জানিয়েছেন অঙ্কিতা (Ankita Lokhande)। ছবিতে দেখা যাচ্ছে তাঁর পায়ে রয়েছে ক্রেপ ব্যান্ডেজ। বালিশের উপর পা রেখে তিনি বিশ্রাম নিচ্ছেন তিনি। 

এদিকে বিয়ের বাকি আর মাত্র কয়েকটাই দিন। সূত্রের খবর, ১৪ ডিসেম্বর মুম্বইতেই এক সাত তারা হোটেলে বসবে অঙ্কিতা- ভিকির বিয়ের (Ankita-Vicky Wedding) আসর। প্রি এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান। ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলাতেই এনগেজমেন্ট। আগামী ১৩ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলা বসবে সঙ্গীতের আসর। পরের দিন অর্থাৎ ১৪ ডিসেম্বর সকালে বিয়ে এবং বিকেলে রিসেপশন হবে অঙ্কিতা-ভিকির। 

পবিত্র রিস্তা (Pavitra Rishta) ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন অঙ্কিতা (Ankita Lokhande)।  সেই ধারাবাহিকের সূত্রেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘদিন একসঙ্গে থাকার পরও সেই সম্পর্ক টেকে নি। এরপর নিজের খারাপ সময় কাটিয়ে ভিকি জৈনের (Vicky Jain) সঙ্গে প্রেম। সেই প্রেমই পরিণতি পেতে চলেছে ১৪ই ডিসেম্বর।  তবে বিয়ের আগেই এই রকম বিপদ নিয়ে বেশ চিন্তিত অঙ্কিতার (Ankita Lokhande) অনুরাগীরা। 

Read more Articles on
Share this article
click me!