Deboleena-Tathagata: 'মিথ্যা বলাটা বন্ধ হওয়া দরকার' সোশ্যাল মিডিয়ায় কোন ইঙ্গিত দিতে চাইলেন দেবলীনা

সম্প্রতি টলি পাড়ার জনপ্রিয় জুটি দেবলীনা দত্ত এবং তথাগত মুখোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের জল্পনা সামনে এসেছে। যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যেই কোনও মন্তব্যই করেন নি তারা। এবার সেই জল্পনার মাঝেই একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত, যেখানে সত্য মিথ্যার ফারাক বুঝিয়েছেন অভিনেত্রী। 
 

Riya Dey | Published : Dec 8, 2021 1:05 PM IST / Updated: Dec 08 2021, 06:54 PM IST

দেবলীনা দত্ত (Deboleena Dutta) এবং তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee) বিবাহ বিচ্ছেদ নিয়ে রীতিমত সরগরম বলি পাড়া।  দীর্ঘদিনের আট বছরের সম্পর্কের এই বিচ্ছেদের গুঞ্জন নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। যদিও বিষয়টাকে সেই অর্থে মান্যতা দেন নি তথাগত (Tathagata Mukherjee) বা দেবলীনা (Deboleena Dutta) কেউই। ইতিমধ্যে দুজনে একসঙ্গে আর থাকেন না বলেই জানা গেছে। অন্যদিকে, তৃতীয় কোনও ব্যক্তির সূত্রেই সম্পর্কে তিক্ততা বলে সূত্রের খবর। যদিও সম্পর্কের ভাঙন নিয়ে স্পষ্টভাবে কিছু বলতে নারাজ দুজনেই। এবার বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন দেবলীনা (Deboleena Dutta)।  

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন দেবলীনা (Deboleena Dutta) যেখান থেকে অনুরাগীদের ধারণা তাঁর এবং তথাগতর সম্পর্কের বিষয়েই ইঙ্গিত দিতে চেয়েছেন তিনি। এদিন ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে দেবলীনা (Deboleena Dutta) লেখেন, 'সবসময় ঠিক পথ বেছে নেওয়া উচিত। সেই পথ যতই কঠিন হোক, শেষে আশার আলো দেখতে পাবেই। পাশাপাশি তিনি আরও লেখেন, 'সততার সঙ্গে বাঁচতে শিখুন। তার জন্য অবশ্যই আগে মিথ্যা বলা করতে হবে।'

 

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে খোলাখুলি সম্পর্কের এই জল্পনার বিষয়ে মুখ খোলেন তথাগত। তিনি জানান, 'বর্তমানে নিজের মতো করে জীবনকে উপভোগ করছেন তথাগত (Tathagata Mukherjee)।' দেবলীনা (Deboleena Dutta) এবং তথাগতর (Tathagata Mukherjee) বিবাহ বিচ্ছেদের সঙ্গে তথাগত(Tathagata Mukherjee) ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) সম্পর্কের গুঞ্জনের বিষয়টিও সামনে এসেছে। টলি পারে একজন অভিনেতার পাশাপাশি একজন পরিচালক ও তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) এবং তাঁর পরবর্তী ছবি 'ভটভটি'- তে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন বিবৃতি। সেই সূত্রেই দুজনের সম্পর্কের ঘনিষ্ঠতাও বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিবৃতি প্রসঙ্গে তথাগত (Tathagata Mukherjee) জানান, 'বিবৃতির সঙ্গে তাঁর সম্পর্ক কোনও দিন জানানোর মতো হলে তিনি নিশ্চয়ই জানাবেন।' পাশাপাশি প্রথমার্ধে দেবলীনা (Deboleena Dutta) ও জানিয়েছিলেন, 'এই মুহূর্তে তিনি নিজের জীবনে এতই ব্যস্ত যে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে চিন্তার ফুরসত পাননি।'

 তথাগতর এই মন্তব্যের পরই দেবলীনার (Deboleena Dutta) এহেন ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। নেটিজেনদের কেউ কেউ মনে করছেন, তবে কি তাঁদের মধ্যে থাকা সমস্যা দূর হয়েছে? পোস্টে কঠিন পথের পর নতুন আলোর দিশা দেখার কথা উল্লেখ করেছেন অভিনেত্রী। যার ফলে অনেকেরই ধারণা তবে কি সম্পর্কের তিক্ততা মিটিয়ে সম্পর্কে নতুন সূর্যোদয়ের ইঙ্গিত দিয়েছেন দেবলীনা (Deboleena Dutta) ? যদিও এই সকল প্রশ্নের দিতে পারেন একমাত্র এই দম্পতি। তবে দূরত্ব মিটিয়ে যুবজোনে ভালো থাকুন এই কামনাই করছেন দেবলীনা (Deboleena Dutta) ও তথাগতর (Tathagata Mukherjee) অনুরাগীরা। 

আরও পড়ুন- Tathagata-Debolina: ইতি টানতে চলেছেন আট বছরের দাম্পত্য জীবন, দেবলীনা-তথাগতের বিয়ে ভাঙার খবরে সরগরম টলিউড

Share this article
click me!