ভিটামিন এম, বাজারে নতুন ভিটামিন নিয়ে আসছেন মনামী ঘোষ, কী উপকার থাকছে সেই ভিটামিনে?

প্রথমবার মিউজিক ভিডিও নিয়ে আসতে চলছেন অভিনেত্রী মনামী ঘোষ। তার নাচ আর অভিনয়ের দক্ষতা তো সবাই জানেন। এবার তার গানের দক্ষতা দেখবার পালা। 

Senjuti Dey | Published : Jul 6, 2022 5:11 AM IST

এম ফর মনামী, এম ফর মিউজিক, এম ফর মন তাই মনামীর নতুন মিউজিক ভিডিওর নাম ভিটামিন এম। এই নামটাও নাকি অভিনেত্রীরই মস্তিষ্কপ্রসূত। তার যুক্তি অনুযায়ী,' মন ভালো থাকলে সব ভালো লাগে। গানও আসে। মনামীও সুযোগ পেলে গুনগুনিয়ে ওঠে। সব মিলিয়েই ভিটামিন এম।' অভিনেত্রীর নাকি অনেকদিনের স্বপ্ন মিউজিক ভিডিও করার। আন্তর্জাতিক তারকাদের মত তিনিও পারফর্মার হতে চান। এবার সেই স্বপ্ন পূরণ হওয়ার দোরগোড়ায়। খুব শীঘ্রই তার প্রথম মিউজিক ভিডিও ভিটামিন এম আসতে চলেছে। যদিও বাইরে গান করার সেরকম অভিজ্ঞতা নেই অভিনেত্রীর। তিনি নিজেই জানিয়েছেন গান গাওয়া বলতে অনুষ্ঠানে দু এক লাইন কিংবা বন্ধুদের সঙ্গে গান গাওয়া ছাড়া আলাদা করে এর আগে সেরম ভাবে গাওয়ার অভিজ্ঞতা নেই তার। গান গাওয়ার সাহস তিনি পেয়েছেন তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি বেলাশুরুর টাপাটিনি গানের দৌলতে। কিন্তু এতদিন যা যা গেয়েছেন সবটাই অন্যের গাওয়া। ভিটামিন এম একান্তই তার নিজের। গানের কথা সোমরাজের এবং গানের সুর ম্যাক এবং মল্লারের। 


মনামী ছোটবেলায় দুবছরের জন্য গান শিখেছিলেন। কিন্তু পড়াশুনো, কাজের চাপে চর্চা রাখা আর হয়ে ওঠেনি। তাই প্রথমবার মাইকে গেয়ে গান রেকর্ড করতে একটু তো ভয় করেইছিল অভিনেত্রীর। কিন্তু সেই ভয় রোমাঞ্চে পরিণত হতে বেশি সময় লাগেনি। আর সব মিটে যেতে একরাশ তৃপ্তি অনুভব করছেন তিনি। হতে পারে মনামীর এটাই প্রথম গান, তা সত্বেও দর্শকরা বেশ পছন্দ করেছেন তার গান। গানটি একটি পেপি সং অর্থাৎ নাচের গান। গানের পাশাপাশি নাচও দেখা যাবে মিউজিক ভিডিওতে।

আরও পড়ুনঃ

 সকাল-সকাল 'প্রজাপতি'-র খোঁজে, বিধাননগরে দেব ও মিঠুন!

পিলুর সেটে রঞ্জার জন্মদিন পালনের কিছু বিশেষ মুহূর্তের ছবি দেখে নিন

কতদিন গলাটা শুনিনি-হাহাকার করে কাঁদছেন স্ত্রী সন্ধ্যা রায়

মনামীর মিউজিক ভিডিও পছন্দ করেছেন গীতিকার সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। অনিন্দ্য চট্টোপাধ্যায় গানটি শুনে প্রশংসাও করে বলেছেন, 'বেশ ভাল গেয়েছিস তো! তুই যে এত ভাল গাইতে পারিস, জানতামই না।' অভিনেত্রীর আশা সকল বয়সের দর্শকদেরই পছন্দ হবে তার গান। তিনি এও জানিয়েছেন, গানটি টাপাটিনির সম্পূর্ণ বিপরীত। এবার দেখার পালা ভিটামিনের কত গুণ। কতজন দর্শকদের তা মনে ধরে। তাই আর দেরি না করে শিগগির দেখে ফেলুন ভিটামিন এম। আপনার প্রিয় অভিনেত্রী গায়িকা হিসেবে কত নম্বর পেলো সেটাও তো জানতে হবে! কথায় আছে না, যে রাধে সে চুলও বাঁধে, সেটাই প্রমাণ করে দিলেন মনামী।

Share this article
click me!