Asianet News BanglaAsianet News Bangla

সকাল-সকাল 'প্রজাপতি'-র খোঁজে, বিধাননগরে দেব ও মিঠুন!

বিধাননগরের রাস্তায় সকাল-সকাল দেখা মিলল দুই মহাতারকার, দেব ও মিঠুন চক্রবর্তী বৃষ্টিভেজা মঙ্গলবারের সকালে 'প্রজাপতি'-র পিছু নিয়েছেন।
 

Mithun Chakrabarty Dev and Mamata shankar starer projapoti shooting has started anbad
Author
Kolkata, First Published Jul 5, 2022, 7:03 PM IST

মঙ্গলবার এক অন্যরকম সকালের দেখা মিললো বিধাননগরে। বিধাননগরের রাস্তায় লেন্সবন্দি গুরু ও মহাগুরু অর্থাৎ, অভিনেতা দেব এবং মিঠুন চক্রবর্তী। পথচারীরা হঠাৎ দুই তারকা কে একসঙ্গে দেখে ভিরমি খাওয়ার অবস্থা! বৃষ্টিভেজা বিধাননগরের কালো পিচে মোড়া আইএ ব্লকের রাস্তায় ডানা মেলে উড়ে যাওয়া 'প্রজাপতি'-র পিছু নিয়েছেন তাঁরা। সঙ্গে রয়েছেন আরও দুজন, পরিচালক অভিজিৎ সেন এবং প্রযোজক অতনু রায়চৌধুরী। কথা হচ্ছে, বেঙ্গল টকিজ ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এর আসন্ন ছবি 'প্রজাপতি'-র বিষয়। যার প্রথম দফা শ্যুটিং সম্পন্ন হলো মঙ্গলবার বিধানননগরের আইএ ব্লকে।

দেব এবং মিঠুন কে একসঙ্গে একটি ডান্স রিয়‍্যালিটি শো এর বিচারক হিসেবে একসঙ্গে দেখা গেছে এতদিন। এর আগে শেষ 'হিরোগিরি' তে দেব মিঠুন কে একসঙ্গে দেখা গিয়েছিল। তাও অনেক বছর আগে, ফের বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে দুই মেগাস্টার কে। এই নিয়ে কত টা উত্তেজিত প্রযোজক অতনু তা নিজেই প্রকাশ করেন। তিনি বলেন যে দেব থেকে মিঠুন ও ছবির  পরিচালক অভিজিৎ প্রত্যেকেই খুবই উত্তেজিত এবং তিনি নিজেও খুবই উত্তেজিত রয়েছেন বহু দিন পর আবার মিঠুন চক্রবর্তীর বাংলা সিনেমায় কামব্যাক কে ঘিরে এছাড়াও দেবের মতন অভিনেতাও থাকছেন এই ছবি তে। তিনি আরও বলেন বাংলার ছেলে কে বাংলায় ফেরাতে পেরে ভীষন আনন্দিত তিনি। 

Mithun Chakrabarty Dev and Mamata shankar starer projapoti shooting has started anbad

এই ছবির অন্যতম আকর্ষণ মিঠুন ও মমতাশঙ্কর জুটি। মৃগয়ার(১৯৭৬) পরে আবার পর্দায় মিঠুন ও মমতার জুটি কে ফিরে পেতে চলেছে বাঙালি দর্শক। মিঠুন নিজেও এই বিষয় খুবই আবেগপ্রবণ হয়ে পড়েন, বহু বছর পর তিনি বাংলার বড়পর্দায় ফিরতে চলেছেন তাঁর প্রিয় নায়িকা 'মম'-এর সঙ্গে। এই ছবি তে বাবা ও ছেলের ভূমিকায় অভিনয় করছেন মিঠুন ও দেব। দেব কে বাস্তবজীবনেও খুবই স্নেহ করেন মিঠুন। একই ছবি তে মমতাশঙ্কর ও দেব কে পেয়ে খুবই খুশি মহাগুরু, দারুন উপভোগ করে শ্যুটিং করছেন তিনি।

 

এদিন বাবা ও ছেলের  কিছু ঘরোয়া দৃশ্যের শ্যুট করা হয়। বাবার পড়নে গেরুয়া রঙের হাফ পাঞ্জাবি এবং পাজামা এবং ছেলে পড়েছেন শার্ট-প্যান্ট। অভিনেতা খরাজ মুখোপাধ্যায় ও উপস্থিত ছিলেন তাঁদের সঙ্গে। মহাগুরুর সঙ্গে শ্যুটিং এর অভিজ্ঞতার প্রসঙ্গে পরিচালক মজার ছলে জানান যে মিঠুন নাকি দারুন হোমওয়ার্ক করে এসেছেন কিছু বলার সুযোগ দিচ্ছেন না,এবং মহাগুরু কে লেন্সবন্দি  করার এক দারুন অভিজ্ঞতা তিনি অনুভব করছেন। দারুন অভিনেতা ছাড়াও মানুষ হিসেবেও দারুন মিঠুন, তাঁর সাথে মিশলেই বোঝা যায় তিনি খুবই সহজ-সরল মাটির কাঁচাকাছি মানুষ,স্টারডম কে তিনি অনেক দূরে সরিয়ে রাখেন। 

আরও পড়ুন,দেশি ঢোলের-তালে কোমর দুলিয়ে উদ্দাম নৃত্য ব্রিটিশ তরুণ ছাত্রের,মুহূর্তে ভাইরাল ভিডিও টি!

আরও পড়ুন,আত্মহত্যা করলেন উরফি জাভেদ?সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী

মিঠুন চক্রবর্তী কিন্তু দারুন খাদ্যারসিক, বাঙালি বলে কথা! জানা গেল আগের দিন লাঞ্চব্রেকে বিউলির ডাল, পোস্ত, ডিম ভরা ইলিশ মাছ, পোস্ত দিয়ে চিংড়ি মাছ খুব তৃপ্তি করে খেয়ে জানিয়েছেন বাঙালী রান্না অনবদ্য, খেলেই মন ভরে যায়। জানা যাচ্ছে, আপাতত কয়েক দিন বিধাননগরেই শ্যুটিং চলবে প্রজাপতির। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios