নারীপাচার চক্রের সঙ্গে যোগ মিলল শ্রাবন্তীর, এবার কী করবেন টলি নায়িকা, শোরগোল নেটদুনিয়ায়

নারীপাচার চক্রের সঙ্গে নাম জড়াল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। এবার নারীপাচার চক্রের সঙ্গে নাম জড়াতেই হইচই পড়ে গিয়েছে। খবরটা শুনে চোখ কাপলে উঠলেও এটাই সত্যি। 

Web Desk - ANB | Published : Mar 24, 2023 8:27 AM IST

নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই টলিউডের একাধিক তারকার নাম জড়িয়ে গেছে। এর মধ্যেই নারীপাচার চক্রের সঙ্গে নাম জড়াল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। যা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না। প্রেম- থেকে বিবাহ,দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। নিজের ব্যক্তিগত কারণে প্রতিদিন শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী। বিতর্কের মধ্যেও নিজের কাজে একটুও আঁচ লাগতে দেন না অভিনেত্রী। টলিপাড়ার নিজের কাজটা ঠিক চালিয়ে যাচ্ছেন নায়িকা। এবার নারীপাচার চক্রের সঙ্গে নাম জড়াতেই হইচই পড়ে গিয়েছে। খবরটা শুনে চোখ কাপলে উঠলেও এটাই সত্যি। তবে রিয়েল নয়, বরং রিল লাইফে এমনটা ঘটতে চলেছে শ্রাবন্তীর সঙ্গে।

পরিচালক রাজর্ষি দে-র ছবি সাদা রঙের পৃথিবী-তে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে। এই ছবিতেই দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। এই প্রথমবার এমন একটি দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। একেবারে মিষ্টি নায়িকার খোলস ছেড়ে বেরিয়ে খলনায়িকার চরিত্রে দেখা দিতে চলেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, সিনেমার একটি বড় অংশের শুটিং হবে বারণসীতে। ইতিমধ্যেই পরিচালক সহ গোটা টিম সেখানে পৌঁছেও গিয়েছে। বিশ্বনাথের মন্দিরে পুজো দিয়েই ছবির শুটিং শুরু হবে।

 

 

সূত্র বলছে, রাজর্ষির এই ছবিতেই ইতিবাচক ও নেতিবাচক চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। একটি বিধবা আশ্রমকে কেন্দ্র করেই তৈরি হতে চলেছে পরিচালক রাজর্ষি দে-র ছবি সাদা রঙের পৃথিবী। আধুনিক সময়ে দাঁড়িয়েও সমাজে বিধবাদের অবস্থানকে কেন্দ্র করেই আবর্তিত হবে এই ছবি। এই আশ্রম থেকেই লুকিয়ে চলছে নারীপাচার। এবং পুরোটা পরিচালনার প্রধান মাথা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিতে তার চরিত্রের নাম ভবানী। শ্রাবন্তীর এই রূপ আগে কখনও দেখেননি দর্শকরা। প্রথমবারের জন্য নেগেটিভ চরিত্রে তাকে দেখা যাবে। এবং দ্বৈত চরিত্রের মধ্যে অন্য চরিত্রের নাম হল শিবানী, যেখানে আবার ভবানীর ভন্ডামি বিনাশ করবেন তিনি। 

 

 

নতুন ছবির জন্য শ্রাবন্তীর ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রথমবার ছক ভেঙে রোম্যান্টিক নায়িকা থেকে নতুন পরিচয় গড়তে চলেছেন শ্রাবন্তী। একদিকে'দেবী চৌধুরানী'র মতো চরিত্র অন্যদিকে ধূসর চরিত্রে নয়া ভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন শ্রাবন্তী। নতুন চ্যালেঞ্জ নিতে পেরে শ্রাবন্তীও বেশ খুশি। এই ছবিতে শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন, অরিন্দম শীল, সৌরসেনী মৈত্র, দেবলীনা কুমার, ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও অনেকেই।

 

Share this article
click me!