'জগদ্ধাত্রী'-কে একচুলও জমি ছাড়তে নারাজ 'অনুরাগের ছোঁয়া', 'সেরার সেরা'-র মুকুট ছিনিয়ে নিল সূর্য-নীপা

কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 9:57 AM IST

টিআরপি তালিকায় আবারও উলটপূরাণ। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। তবে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় নম্বর দেখে সকলেই ভিড়মি খাবেন। টিআরপি তালিকায় একটানা নিজের জায়গা ধরে রেখেছে 'অনুরাগের ছোঁয়া '। তবে এর মধ্যেও চলতি সপ্তাহে 'জগদ্ধাত্রী 'কে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া '।

চলতি সপ্তাহেও সেরার সেরা-র মুকুট আবারও ছিনিয়ে নিল 'অনুরাগের ছোঁয়া'। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। নম্বর কমে গেলেও ৮.৫ নম্বর পেয়ে সেরার সেরা-র তকমা পেয়েছে 'অনুরাগের ছোঁয়া'। এই সপ্তাহের টিআরপি তালিকা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। এই সপ্তাহেই বড় চমক দিয়েছে অনুরাগের ছোঁয়া। কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

অনুরাগের ছোঁয়া: ৮.৫ (প্রথম)

জগদ্ধাত্রী: ৭.৯ (দ্বিতীয়)

খেলনা বাড়ি: ৭.৩ (তৃতীয়)

নিম ফুলের মধু- গৌরি এলো: ৭.১ (চতুর্থ)

পঞ্চমী: ৬.৬ (পঞ্চম)

রাঙা বউ : ৬.৫ (ষষ্ঠ)

মেয়েবেলা-বাংলা মিডিয়াম : ৬.৩ (সপ্তম)

গাঁটছড়া-মিঠাই: ৫.৯ (অষ্টম)

সোহাগ জল: ৫.৭ (নবম)

এক্কা-দোক্কা: ৫.৬ (দশম)

প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা। চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে ভক্তদের। হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'জগদ্ধাত্রী'-কে একচুলও জমি ছাড়তে নারাজ 'অনুরাগের ছোঁয়া'। তবে গত সপ্তাহের তুলনায় অনেকটাই নম্বর কমল 'অনুরাগের ছোঁয়া'র। এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৮.৫) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। (৭.৯) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'জগদ্ধাত্রী'। (৭.৩) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'। (৭.১) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'গৌরি এলো' ও 'নিম ফুলের মধু '। (৬.৬) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে 'পঞ্চমী'। (৬.৫) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিক 'রাঙাবউ' । (৬.৩) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে 'মেয়েবেলা' ও 'বাংলা মিডিয়াম' । (৫.৯) পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে ধারাবাহিক 'গাঁটছড়া' ও 'মিঠাই'। (৫.৭) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'সোহাগ জল'। (৫.৬) পয়েন্টে দশম স্থানে রয়েছে 'এক্কা দোক্কা'।

 

Share this article
click me!