ব্যোমকেশ অনির্বাণের অচেনা রূপ তুলে ধরলেন চঞ্চল চৌধুরী, খালি গলায় 'কালা পাখি'-তে ঝড় উঠল নেটপাড়ায়

সম্প্রতি অভিনেতা চঞ্চল চৌধুরীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে খালি গলায় খোশমেজাজে গান গাইতে দেখা গেছে। চঞ্চল চৌধুরী এবং অনির্বানের এই যুগলবন্দি মন কেড়ে নিয়েছে ভক্তদের

Web Desk - ANB | Published : Dec 15, 2022 3:59 AM IST / Updated: Dec 15 2022, 11:17 AM IST

অভিনেতা-পরিচালকের পর তিনি এবার সুদক্ষ গায়ক। তার এমন গুনের কথা হয়তো জানা ছিল না অনুরাগীদের। আসলে তিনি যে সবেতেই পারদর্শী, তা বেশ ভালই বুঝিয়ে দিচ্ছেন ভক্তদের। তিনি আর কেউ নন টলিপাড়ার টল-ডার্ক-হ্যান্ডসাম হাঙ্ক অনির্বাণ ভট্টাচার্য।এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব হলেন অনির্বাণের ভট্টাচার্য। অভিনয়ে তিনি কতটা সফল তা সকলেই জানেন, এবার অভিনয়ের পর পরিচালনায় হাতেখড়ি হয়েছে । আর তাতে যে তিনি বেশ সফলও হয়েছেন। টলিপাড়ার ব্যোমকেশ বক্সী অনির্বাণ ভট্টাচার্য ওয়েব সিরিজ পরিচালনা করেছেন। নাটকের পরিচালনায় তিনি যে ঠিক কতটা পারদশী তা যেন ফের একবার প্রমাণ হয়ে গেছে।

সম্প্রতি অভিনেতা চঞ্চল চৌধুরীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে খালি গলায় খোশমেজাজে গান গাইতে দেখা গেছে অনির্বাণকে। চঞ্চল চৌধুরী এবং অনির্বানের এই যুগলবন্দি মন কেড়ে নিয়েছে ভক্তদের। ‘কালা পাখি’-র গানের তালে ভক্তদের হৃদয়ে রীতিমতো ঝড় তুললেন অনির্বাণ। টলিপাড়ার ব্যোমকেশের এমন রূপ দেখে পাগল হয়েছেন ভক্তরা। সকলেই অভিনেতাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। গানের এই ভিডিও শেয়ার করে চঞ্চল ক্যাপশনে লিখেছেন, অনির্বানের সাথে সম্পর্কটা অনেক দিনের,খুব ভালো অভিনেতা সে, নির্মাতা হিসেবেও তাঁর দক্ষতা প্রমান করে ফেলেছে, ‘হাওয়া’ দেখতে নন্দনে এসেছিল সেবার। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ওপার বাংলার ‘হাওয়া’ ছবি নিয়ে এপারবাংলাতেও চর্চা চলছে জোর কদমে। ২০২২ সালে দুই বাংলার অন্যতম চর্চিত ছবি মেজবাউর রহমান সুমন পরিচালিত ছবি ‘হাওয়া’। দীর্ঘদিন ধরেই এপার বাংলার মানুষ চঞ্চল চৌধুরীর এই ছবি দেখার অপেক্ষায় ছিলেন। সদ্য কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অনেকেই এই ছবি দেখে ফেলেছেন। চঞ্চলের এই হাওয়া দেখতেই নন্দনে উপস্থিত হয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য। সেখানেই আড্ডার এক মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। চলতি বছরে ২৮ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হবে এই ছবি। উল্লেখ্য, কলকাতায় অনুষ্ঠিত ‘হাওয়া’-র সাংবাদিক সম্মেলনে দেখা গেল না চঞ্চল চৌধুরীকে। সূত্র থেকে জানা গিয়েছে আচমকাই সেরিব্রাল অ্যাটাক হয়েছে চঞ্চলের বাবা রাধাগোবিন্দ চৌধুরী। বাবার এই অসুস্থতার কারণে কলকাতায় আসতে পারেননি অভিনেতা। তবে হাওয়া-র সাংবাদিক সম্মেলন সশরীরে উপস্থিত থাকতে না পারলেও ভিডিও কলে যোগ দিয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন-

প্রেক্ষাগৃহের রূপকথা! নিজে দাঁড়িয়ে ‘বল্লভপুরের রূপকথা’-র টিকিট বিক্রি করলেন অনির্বাণ ভট্টাচার্য

‘নিজেকে বাছলে সঞ্জীব হিসেবেই বাছতাম’, ‘বল্লভপুরের রূপকথা’ নিয়ে অকপট পরিচালক অনির্বাণ

নিশুতি রাতে দুলে উঠছে রাজবাড়ির দোলনা, কালীপুজোর অন্ধকারে বল্লভপুরে অনির্বাণ ভট্টাচার্যের এ কেমন রূপকথা!

 

 

Share this article
click me!