‘দিদি আপনাকে কুর্নিশ জানাই’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদক্ষেপে আপ্লুত দেব, করলেন প্রশংসা

দেব বললেন, ‘…আপনি কীভাবে মানুষের পাশে দাড়িয়েছেন, আজ আবার দেখলাম নিজের লোকের পাশে গিয়ে দাড়ালেন। আশা করছি শান্তি, ন্যায় আর সম্মান, সব ফিরে আসবে।’

 

Sayanita Chakraborty | Published : Sep 14, 2024 11:52 AM IST / Updated: Sep 14 2024, 05:23 PM IST

ভিন্ন সুর শোনা গেল দেবের গলায়। কদিন আগে পর্যন্ত আরজি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছিলেন দেব। বারে বারে বলেছেন, জাস্টিস ফর আরজি কর। কিন্তু, আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে গলা ফাটালেন নায়ক।

আজ আচমকা জুনিয়র ডাক্তারদের ধরনামঞ্চে চলে গিয়ে আবেগ দিয়ে আন্দোলনকারীদের কাছে টানলেন চেষ্টা করলেন। বললেন, মুখ্যমন্ত্রী নয়, বড় দিদির মতো এসেছি। সঙ্গে বলেন, কাল সারারাত ঝড়-জল হয়েছে। আপনারা যখন কষ্ট পেয়েছেন, আমিও সারারাত ঘুমাতে পারিনি। আমারও কষ্ট হয়েছে। এই ঝড়-জলের মধ্যে আপনারা যেভাবে বসে আছেন, আমার মানসিকভাবে কষ্ট হচ্ছে। আমিও কিন্তু রাতের পর রাত ঘুমাইনি। এভাবে ডাক্তারদের কাছে টানার চেষ্টা করেন মুখ্যমন্ত্রী। দিদির এই পদক্ষেপের পরই তাঁর প্রশংসা করলেন দেব। যা নজর কাড়ল সকলের।

Latest Videos

দেব বললেন, ‘দিদি আপনাকে কুর্নিশ জানাই এই উদ্যোগের জন্য। আগেও আপনাকে দেখেছি আপনি কীভাবে মানুষের পাশে দাড়িয়েছেন, আজ আবার দেখলাম নিজের লোকের পাশে গিয়ে দাড়ালেন। আশা করছি শান্তি, ন্যায় আর সম্মান, সব ফিরে আসবে।’

এদিকে সদ্য মুক্তি পেল দেব অভিনীত টেক্কা ছবি টিজার। সেখানে এক নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন দেব। সঙ্গে আছেন রুক্মিণী ও স্বস্তিকা। এই ছবি মুক্তি পাবে পুজোর সময়। এদিকে আবার পুজো বয়কটের ডাক দিয়েছেন অনেকে। সে প্রসঙ্গে দেব বলেন, আমরা সরকার বিরোধী হতে পারি। কিন্তু বাংলার মানুষের বিরোধী তো হতে পারব না। সরকার আজ আছে। পরে হয়তো অন্য কেউ আসবে। কিন্তু মানুষের বিরুদ্ধে তো যেতে পারব না। একটা বিচার পাওয়ার জন্য বাকি মানুষের সঙ্গে অবিচার তো করতে পারব না।

 

Share this article
click me!

Latest Videos

হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?