পিয়ার 'ঘর বাঁধা'র পর শহর ছাড়লেন অনুপম, জেনে নিন কোথায় গেলেন গায়ক

দু বছর আগে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় অনুপমের। আর সদ্য পিয়া বাঁধা পড়লেন পরমব্রতর সঙ্গে। আর স্ত্রীর দ্বিতীয় বিয়ের খবর শুনে দুঃখে শহর ছাড়লেন অনুপম রায়।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 6:36 AM IST

‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর’- অনুপমের জীবনে সত্য হল তাঁরই গাওয়া এই গান। অনুপমের প্রাক্তন স্ত্রী ঘর বাঁধলেন অন্য কারও সঙ্গে। আর এই নিয়ে বেশ কিছুদিন ধরে খবরে আছেন অনুপম রায়। দু বছর আগে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় অনুপমের। আর সদ্য পিয়া বাঁধা পড়লেন পরমব্রতর সঙ্গে। আর স্ত্রীর দ্বিতীয় বিয়ের খবর শুনে দুঃখে শহর ছাড়লেন অনুপম রায়।

বেশ কিছুদিন ধরে খবরে অনুপম। তবে, কোনও গান বা নতুন শো নিয়ে নয়। বরং ব্যক্তিগত জীবনের দৌলতে বারে বারে খবর আসছেন গায়ক। এবারও হল খানিকটা সেরকম। সদ্য তিনি ভ্রমণে গিয়েছেন। সেখানে সমুদ্র দাঁড়িয়ে ছবি পোস্ট করেন।

পরমব্রত পিয়ার বিয়ে হয়েছে ২৭ নভেম্বর। বিয়ের পর তিনদিন পর ভাইরাল হল অনুপম রায়ের একটি ছবি। সেখানে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মা-বাবার সঙ্গে ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, সমুদ্রের সঙ্গে কিছু কথা।

 

 

এই ছবিতে কমেন্টের বন্য বয়ে গিয়েছে। অনেকেই দুঃখ প্রকাশ করেছেন। কেউ লিখেছেন, বাবা-মার ভালোবাসার অকৃত্রিম। কোনও বিকল্প হয়নি, হবে না। কেউ লেখেন, মা বাবাই এক আমৃত্যু, চিরন্তন সাথী। তেমনই অনুপমের জীবনের এই পরিণতীর জন্য অনেকেই দুঃখ প্রকাশ করেন।

এদিকে সদ্য অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া পরমব্রতকে বিয়ে করেন। অনুপম-পিয়ার বিয়ে ভাঙে ২০২১ সালে। সে সময় বিয়ে ভাঙার খবর দুজনেই সোশ্যাল মিডিয়ায় জানায়। তার ২ বছরের মধ্যে পরমের সঙ্গে সংসার বাঁধেন পিয়া চক্রবর্তী। খুব কম সংখ্যক অতিথির উপস্থিতিতে বিয়ে করেন তারা। অনেকেই বলেছেন পিয়া ও অনুপমের সংসার ভাঙার কারণ পরম। আর এই বিয়ের পর সমুদ্রে ঘুরতে গেলেন অনুপম।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ু

মুক্তি পেল অ্যাকশন-রহস্যে মোড়া ‘সালার’ ছবির ট্রেলার, রণংদেহী মেজাজে নজর কাড়ল প্রভাস

শাহরুখকে টেক্কা দিলেন রণবীর কাপুর, প্রথম দিনে ‘পাঠান’ ছবির থেকে বেশি আয় করল ‘অ্যানিমেল’

Share this article
click me!