Rubel Das: শাকিবের টিমকে নিয়ে জঘন্য মন্তব্য, রুবেলকে বয়কটের ডাক বাংলাদেশে

বিশ্বকাপে শ্রীলঙ্কা ও বাংলাদেশ ম্যাচ অ্যাঞ্জেলো ম্যাথিউসের টাইমড-আইট বিতর্ক নিয়ে পক্ষে বিপক্ষে কথা হচ্ছিল। সেই নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েন রুবেল।

Sayanita Chakraborty | Published : Nov 11, 2023 3:59 AM IST

বিপাকে রুবেল দাস। বাংলাদেশে তাঁর ভক্ত সংখ্যা কম ছিল না। এবার সেই বাংলাদেশের ভক্তরাই বেজায় চটে গেলেন। তাদের অভিযোগ বাংলাদেশি ক্রিকেট টিমের অধিনায়ক শাকিব আল হাসানকে অপমান করেছে রুবেল। বিশ্বকাপে শ্রীলঙ্কা ও বাংলাদেশ ম্যাচ অ্যাঞ্জেলো ম্যাথিউসের টাইমড-আইট বিতর্ক নিয়ে পক্ষে বিপক্ষে কথা হচ্ছিল। সেই নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েন রুবেল।

তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ছিঃ ছিঃ ছিঃ। বাংলাদেশে ক্রিকেট টিমের লজ্জা হওয়া উচিত। কোথাও গেল ক্রিকেটের স্পিরিট? কোথায় গেল স্পোর্টসম্যানশিপ? কোথায় গেল জেন্টলসম্যান গেম? শুধু মাত্র চ্যাম্পিয়ন ট্রফি খেলবে বলে এত নীচে নামতে পারিস তোরা? আর নিজেদের তুলনা করিস ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে?

এই পোস্ট করার পর তা সে ডিলিট করলেও তা মুহূর্তে ভাইরাল হয়। এর পরই বাংলাদেশি ত্রিকেট টিমের বিরুদ্ধে এমন মন্তব্য করার জন্য ক্ষিপ্ত হন তার ভক্তরা। তাকে বয়কট পর্যন্ত করা হয়। সে দেশের সকল ভক্ত তাকে বয়কটের ডাক দেয়।

এদিকে পুজোর আগে অসুস্থতার কারণে খবরে এসেছিলেন রুবেল। পুজোর সময় হাসপাতালে ভর্তি ছিলেন রুবেল। দশমীর শুভেচ্ছা জানান হাসপাতালের বিছানায় শুয়েই। ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন তিনি। গোটা পুজো কেটেছিল হাসপাতালে। দশমীর দিন, হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করেন। পাশে ছিল শ্বেতা। সকলকে দশমীর শুভেচ্ছা জানিয়ে লেথেন, তার পুরো পুজোটা কেটেছে হাসপাতালে বিছানায় শুয়ে। অসুস্থতার কারণে একেবারেই পুজো উপভোগ করতে পারননি বলে জানিয়েছিলেন। তেমনই সে সময় জানান, শ্বেতা কীভাবে তার সেবা করেছে। আপাতত রোগ মুক্ত অভিনেতা। ফিরেছেন ছবির সেটে। আর এরই মাঝে বিতর্কের কারণে খবরে এলেন রুবেল। তাঁর বাংলাদেশের ভক্তরা বয়কটের ডাক দিল।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বিবাদের অন্যতম কারণ এক নায়িকা, প্রকাশ্যে এল পরীমনি ও রাজের দাম্পত্য কলহের নয়া দিক

Nahee: ইনস্টাগ্রামে শেষ পোস্ট ৩ দিন আগে, হঠাৎ প্রয়াত কে-পপ সিঙ্গার নাহি

Share this article
click me!