'আমার ছোট্ট বুনু', ঐন্দ্রিলাকে হারানোর পর নেটমাধ্যমে ছোটবেলার ছবি শেয়ার করে স্মৃতিচারণা দিদি ঐশ্বর্যর

দিদি ঐশ্বর্য। ঐন্দ্রিলার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছেন দিদি ঐশ্বর্য শর্মা। যা ভাইরাল হতে যেমন বেশি সময় নেয়নি তেমনই ছবি দেখে চোখের কোণও ভিজেছে।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 10:58 AM IST

চোখের জল যেন থামার জন্য। এটাই যে বোনের শেষ হাসপাতালে যাওয়া তেমনটা স্বপ্নেও কল্পনা করতে পারেন নি ঐন্দ্রিলা শর্মার দিদি ঐশ্বর্য শর্মা। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ পরিয়ে বোনকে শেষ বিদায় জানিয়েছে দিদি ঐশ্বর্য। বোনকে হারিয়ে শোকে পাথর দিদি ঐশ্বর্য। ঐন্দ্রিলার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছেন দিদি ঐশ্বর্য শর্মা। যা ভাইরাল হতে যেমন বেশি সময় নেয়নি তেমনই ছবি দেখে চোখের কোণও ভিজেছে।

ঐন্দ্রিলার সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে ঐশ্বর্য শর্মা ক্যাপশনে লিখেছেন, ‘আমার ছোট্ট বুনু।এইভাবেই সারাজীবন দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি এবং থাকবো’। এই পোস্ট দেখে কান্না যেন আপনাআপনি চলে আসছে। বোনের মৃত্যুর পর ছোট্টবেলার স্মৃতিচারণার পাতা উল্টে দেখছেন দিদি ঐশ্বর্য। দুজনেই তখন খুব ছোট। লাল টুকটুকে জামা পরে দিদির হাত ধরে দাঁড়িয়ে রেছে ঐন্দ্রিলা শর্মা। গোলাপি রঙের ফ্রক পরে দেখা যাচ্ছে ঐশ্বর্য শর্মাকে। দুই বোনের এই ছবি দেখে সকলেরই চোখ যেন আটকে যাচ্ছে।

 

 

মাত্র ২৪-এ শেষ হয়ে গেল তরতাজা প্রাণ। তবে ঐন্দ্রিলা হারিয়ে যায়নি বরং তিনি রয়েছেন সকলের মাঝে। মৃত্যুর সঙ্গে অদম্য লড়াই শেষ হয়ে গেল গত রবিবার। ২০ নভেম্বর টলিউডের একটা কালো দিন। দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। বয়স কম বলেই আশায় বুক বেঁধেছিলেন চিকিৎসকেরা। তবে সেই আশা পূরণ হল না চিকিৎসকদের। সকলকে কাঁদিয়ে চিরদিনের মতো চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা। ফাইটার ঐন্দ্রিলাকে কুর্নিশ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর অকালমত্যুতে শোকের ছায়া গোটা টলিউডে। গত ১ লা নভেম্বর ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। তড়িঘড়ি করে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ঐন্দ্রিলাকে। ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছিল। ইন্ট্রা সেরিব্রাল হ্যামারেজ হয়েছিল ঐন্দ্রিলার। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয়। এই লড়াইয়ে শুরু থেকেই পাশে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। ফাইট ঐন্দ্রিলা ফাইট-সকলের মুখেই এতদিন একটাই প্রার্থনা ছিল। এই ডাকে আর সাড়া দিলেন না ঐন্দ্রিলা । সকলকে কাঁদিয়ে চলে গেলেন জিয়নকাঠি নায়িকা ঐন্দ্রিলা শর্মা। দুবার ক্যান্সারকে জয় করেও এবার আর ঘরে ফেরা হল না ঐন্দ্রিলা শর্মার। দীর্ঘ ১৯ দিন ধরে লড়াই চালিয়েও আর শেষরক্ষা হল না। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া টলিউডে।

আরও পড়ুন-

'ভাল থেকো লড়াকু মেয়ে', ঐন্দ্রিলাকে না চিনলেও তার জন্য আবেগতাড়িত পোস্ট জয়া আহসানের

'তুই সবটা জুড়ে থাকবি, যেমন আছে দাদাভাই!', ঐন্দ্রিলার মৃত্যুতে সায়নীর স্মৃতিতে উঠে এল আট বছর আগে দাদাকে হারানোর যন্ত্রণা

হাসি পেয়েছে যখন সব্যকে শুনতে হয়েছে, প্রেমিকাকে দেখিয়ে কেরিয়ার বাঁচাচ্ছে: রাহুল অরুণোদয়

 

Share this article
click me!