‘কাবুলিওয়ালা’-র সাজে মিঠুন চক্রবর্তী, প্রকাশ্যে এল নতুন ছবির পোস্টার, জেনে নিন কবে মুক্তি

সদ্য প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। ২০২৩ সালে ক্রিসমাসে মুক্তি পাবে কাবুলিওয়ালা ছবিটি।

Sayanita Chakraborty | Published : Nov 14, 2023 4:57 AM IST

প্রকাশ্যে এল কাবুলিওয়ালা ছবির পোস্টার। এসভিএই এবং জিও স্টুডিও নিবেদিন এই ছবি মুক্তি পাবে শীঘ্রই। সদ্য প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। সুমন ঘোষ নির্দেশনায় মুক্তি পাবে ছবিটি।

এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। হালকা খয়েরি রঙের সুতির পঞ্জাবি পরে দেখা গেল মিঠুনকে। তার ওপর পরেছিলেন হাফ পোট। কাঁধে ঝোলা আর মাথায় পাগড়ি পরে দেখা গেল মিঠুনকে। মুখ ভর্তি দাড়ি। সঙ্গে দেখা গিয়েছে একটি ছোট মেয়েকে। কালো রঙের ফ্রক পরে দেখা গেল মেয়েটিকে।

২০২৩ সালে ক্রিসমাসে মুক্তি পাবে কাবুলিওয়ালা ছবিটি। ইন্দ্রদীপ দাসগুপ্তের মিউজিক, সুমন ঘোষ পরিচালিত, জ্যোতি দেশপান্ডে প্রযোজিত এই ছবি। ছবিটি প্রযোজনা করেছেন শ্রীকান্ত মেহতা ও মহেন্দ্র সোনি।

এবার কাবুলিওয়ালা চরিত্রে অভিনয় করছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালা-র জনপ্রিয়তার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এটি একাধিকবার মঞ্চস্থ হয়েছে। তবে, এবার তৈরি হবে ছবি। মিনি ও কাবুলিওয়ালার চরিত্রের মধ্যে কীভাবে পৈতৃক সম্পর্ক গড়ে ওঠে তা অদ্ভুত সুন্দর ভাবে ফুটিয়ে তুলে ছিলেন রবি ঠাকুর। যা এবার উঠে আসবে ছবির পর্দায়।

চলতি বছরের শেষে আসছে ছবিটি। ছবিতে মীনির বাবা ও মায়ের চরিত্রে থাকছেন সোহিনী সরকার ও আবির চট্টোপাধ্যায়। এই প্রথম মিঠুন, সোহিনী ও আবির একসঙ্গে কাজ করছেন। ছবি প্রসঙ্গে এখনই বিস্তারিত কিছু জানা যায়নি। বর্তমানে চলছে ছবির রাজ। কলকাতা, লাদাখ ও আফগানিস্তানে ছবির শ্যুটিং হচ্ছে। বাংলা ও হিন্দি দুই ভাষাতে মুক্তি পাবে ছবিটি। কদিন আগে প্রজাপতি ছবিতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। এই ছবিতে দেব, মমতা শঙ্কর ও শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

ফের সরব হল বিচ্ছেদের গুঞ্জন, দিওয়ালির দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন ঐশ্বর্য

Bipasha Basu: এক বছরে পা দিল দেবী, মেয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বিপাশা বসু

Share this article
click me!