হাসপাতাল থেকে ছাড়া পেলেও কমল না দুশ্চিন্তা, মা-র অসুস্থতা নিয়ে অকপট শ্বেতা

সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকের শ্বেতা জানান তাঁর মায়ের বর্তমান অবস্থার কথা।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 5:48 PM IST

টলিউডের বেশ পরিচিত মুখ শ্বেতা ভট্টাচার্য। একাধিক সিরিয়ালে দেখা মেলে তাঁর। কাজ ছাড়াও রুবেলের সঙ্গে সম্পর্ক নিয়ে বারে বারে খবরে আসেন শ্বেতা। তবে, শেষ কিছুদিন ধরে মায়ের অসুস্থতা নিয়ে কঠিন দিন কাটছে নায়িকার। দীর্ঘদিন ICU-তে ভর্তি ছিল তাঁর মা। একদিন জ্বরে হঠাৎ এতটাই অসুস্থ হয়ে পড়েন যে হাসপাতালে ভর্তি করতে হয়। এখন ছাড়া পেলেও দুশ্চিন্তা কমেনি। সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকের শ্বেতা জানান তাঁর মায়ের বর্তমান অবস্থার কথা।

শ্বেতা বলেন, আচমকা তাঁর মা অসুস্থ হয়ে পড়ে। একদিনের জ্বর। তারপর হাসপাতালে ভর্তি করাতে হয়। অনেকেই ডেঙ্গি ভাবলেও তা হয়নি। লোহিত রক্ত কণিকা, শ্বেত রক্ত কণিকা ওঠা নামার কারণে হয় এমন জটিলতা। সঙ্গে সোডিয়াম, পটাশিয়ামের মাত্রাও কমে গিয়েছিল। তিনি বলেন, দুদিন হল হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তবে, এখনও চিন্তা দূর হয়নি। কারণ ১০ দিন পর আবার রক্তপরীক্ষা হবে। তারপর তিনি সঠিক ভাবে বুঝতে পারবেন মা-র অবস্থা কেমন। আর এই কারণে এবার পুজো নিয়ে কোনও পরিকল্পনা করার সুযোগ পাননি বলে জানান এই টেলি অভিনেত্রী। কদিন আগে মায়ের অসুস্থতার কথা নিজেই জানিয়েছিলেন নায়িকা। সকলকে অনুরোধ করেছিলেন তাঁর মার জন্য প্রার্থনা করতে। 

বর্তমানে জমিয়ে সিরিয়াল করছেন শ্বেতা ভট্টাচার্য। সঙ্গে করছেন ওটিটি-র কাজ। পুজোয় আসছে তাঁর নতুন সিরিজ। সিরিজের নাম ফ্রাইডে। ওটিটি প্ল্যাটফর্মে এই সিরিজ আনছে ক্যামিলিয়া প্রোডাকশন হাউজ। আপাতত মায়ের অসুস্থতার কারণে কাজ থেকে সাময়িক বিরতি নিলেও দ্রুত তিনি কাজে ফিরবেন বলে জানা গিয়েছে। 

 

আরও পড়ুন

Ranbir Kapoor: আইনী জালে রণবীর কাপুর, অনলাইন গেমিং বেটিং কান্ডে অভিনেতাকে তলব করল ইডি

জন্মদিন পালন করলেন শোভনের সঙ্গে, রণজয়ের পর নতুন প্রেম সোহিনীর জীবনে

গাড়ি দুর্ঘটনায় শাহরুখ খানের নায়িকা গায়ত্রী জোশী এবং তার স্বামী, প্রকাশ্যে এল সেই দুর্ঘটনার ভিডিও

Share this article
click me!