জন্মদিন পালন করলেন শোভনের সঙ্গে, রণজয়ের পর নতুন প্রেম সোহিনীর জীবনে

২ অক্টোবর ছিল সোহিনীর জন্মদিন। সেদিন জন্মদিন পালন করতে শহর থেকে খানিক দূরে গিয়েছিলেন নায়িকা। সঙ্গে ছিলেন শোভন।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 9:13 AM IST

টলিপাড়া সরগরম সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুর বিচ্ছেদের খবরে। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে সম্পর্কে সম্পর্কে ভাঙন ধরেছে সোহিনী সরকার ও রণজয়ের। আর এবার প্রকাশ্যে এল সোহিনীর নতুন প্রেমের খবর। হ্যাঁ, ঠিকই শুনেছেন। একটি প্রেম ভাঙতে না ভাঙতেই প্রেম জড়িয়েছেন নায়িকা। আর তাঁর জীবনের নতুন মানুষটিও টলিউডে ব্যর্থ প্রেমিক নামে খ্যাত। কারণ তাঁর জীবনে প্রেম ভেঙেছে একাধিকবার।

টলিউড গসিপ অনুসারে, গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনী সরকার। স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙার পর শোভনের জীবনে এসেছে সোহিনী। স্বস্তিকার আগে যদিও ইমনের সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন। এবার এলেন সোহিনী। সদ্য একটি ছবি আরও জোরালো করেছে এই প্রেমের গুঞ্জন।

আসলে ২ অক্টোবর ছিল সোহিনীর জন্মদিন। সেদিন জন্মদিন পালন করতে শহর থেকে খানিক দূরে গিয়েছিলেন নায়িকা। আর ছিলেন নায়িকার বেশ কিছু বন্ধু। গিয়েছিলেন অঙ্কিতা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। ছিলেন আরও অনেকে। আর এই বন্ধুদের তালিকায় অবশ্যই ছিলেন শোভন।

 

 

সদ্য সোহিনী তার ইন্সটাগ্রামে কিছু ছবি পোস্ট করেন। সোহিনীর পোস্ট করা ছবিতে সকলের নজর আটকেছে শোভনের দিকে। ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে বসে সোহিনী। আর দরজার বাইরে দিয়ে মজার ভঙ্গিতে উঁকি দিয়েছেন শোভন। শোভনের দিকে আঙুল করে সোহিনী। এই ছবি আরও জোড়ালো করেছে শোভন ও সোহিনীর প্রেম। বেশ কিছুদিন ধরে সোহিনী ও শোভনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তার মধ্যে সোহিনীর জন্মদিনের পার্টিতে শোভনের উপস্থিতি নজর কেড়েছে সকলের। এত বন্ধুর মধ্যে কেন শোভনের দিতে আঙুল দেখিয়ে সোহিনী কী বোঝাতে চাইল তা জানতে আগ্রহী সকলে।

 

আরও পড়ুন

গাড়ি দুর্ঘটনার শিকার শাহরুখ খানের নায়িকা গায়ত্রী জোশী এবং তার স্বামী, প্রকাশ্যে এল মারাত্মক সেই দুর্ঘটনার ভিডিও

Viral Video: এ কি কাণ্ড! বিমানবন্দরে প্রভাসের গালে আচমকা চড় মেরে দিলেন তরুণী

Urfi Javed Vampire Look : ভ্যাম্পায়ার লুকে চমক দিলেন উরফি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!