পুলিশের উর্দিতে যিশু, ভিলেনের চরিত্রে দক্ষিণী ছবিতে দেখা দেবেন অভিনেতা, প্রকাশ্যে ভিডিও

কপালে কাটা দাগ, একটি চোখ ঘোলাটে, চুল উল্টো করে আঁচড়ানো, চোখে মুখে রাগী রাগী ভাব। আর পরতে পুলিশের উর্দি। এমন সাজে দেখা দিলেন যিশু। ছবির শ্যুটিং-র বিভিন্ন দৃশ্যর ঝলক মিলেছে ছবিতে।

Sayanita Chakraborty | Published : Oct 3, 2023 6:34 AM IST / Updated: Oct 03 2023, 12:15 PM IST

রবি তেজার তেলুগু ছবিতে ভিলেন যিশু। খাকি উর্দিতে দেখা গেল যিশু সেনগুপ্তকে। সদ্য একটি ভিডিও শেয়ার করেছেন যিশু। যেটি তাঁর আসন্ন ছবির মেকিং ভিডিও। ভিডিওতে পুলিশের চরিত্রে দেখা যাচ্ছে যিশুকে। তবে, তিনি কোনও সৎ পুলিশ অফিসার নয়। বরং, ভিলেনের চরিত্রে দেখা দিচ্ছেন তিনি।

কপালে কাটা দাগ, একটি চোখ ঘোলাটে, চুল উল্টো করে আঁচড়ানো, চোখে মুখে রাগী রাগী ভাব। আর পরতে পুলিশের উর্দি। এমন সাজে দেখা দিলেন যিশু। ছবির শ্যুটিং-র বিভিন্ন দৃশ্যর ঝলক মিলেছে ছবিতে। মেকআপ থেকে শ্যুটিং- রয়েছে সবের ঝলক। সোশ্যাল মিডিয়ায় ছবি তৈরির এমন একটি মেকিং ভিডিও পোস্ট করলেন যিশু। আর ক্যাপশনে লেখেন, দ্য মেকিং অফ #CIMouli #Tigernageswararao সঙ্গে লেখেন ছবিটি মুক্তি পাবে ২০ অক্টোবর।

এরপরই ভাইরাল হল ভিডিওটি। যিশুর কাজের জন্য তা যে সকলের নজর কেড়েছে এমন নয়। সঙ্গে এই ভিডিও তে যে সকল কমেন্ট দেখা গিয়েছে তা নজর কেড়েছে সকলের। যিশুর সকল ভক্তরা নানান মন্তব্য করেন এই ভিডিও দেখে। কেউ লিখেছেন, ‘বাঙালি কদর বুঝলো না।’ কেউ লিখেছেন, ‘থালাইভা ফ্রম বেঙ্গল।’ আবার একজন লেখেন, ‘বাংলা ইন্ডাস্ট্রিকে দেখিয়ে দাও তোমার অকাত।’ আবার একজন লেখেন, ‘বাংলায় অভিনেতা অভিনেত্রীরা শুধু সবাই নোংরা রাজনীতি পারে। তুমি দেখিয়ে বাংলার বাঙালি অভিনয়টাও পারে।’ আবার কেউ লেখেন, ‘উফ দাদা, সো এক্সাইটেড। আবার কেউ তাঁকে বাঙালির গর্ব বলেন।’

 

 

যিশু আর রবি তেজা ছাড়াও আছেন, নূপুর শ্যানন, রেনু দেশাই, অনুপম খেরের মতো তারকারা। ছবিটি পরিচালনা করছেন ভামসী। প্রযোজনা করছেন অভিষেক আগরওয়াল।

এদিকে আবার দশম অবতার ছবিতে দেখা দেবেন যিশু সেনগুপ্ত। দশম অবতার ছবিতে যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আছেন জয়া এহেসান। শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। যা এবার পুজোর আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চলেছে ছবিটি। খুন, রহস্য, সিরিয়াল কিলার, মৃত্যুর মতো নানান জটিলতা রয়েছে ছবিতে। ১৯ অক্টোবর মুক্তি পাবে দশম অবতার। তারপর ২০ তারিখ মুক্তি পাবে টাইগার নাগেশ্বর রাও। দক্ষিণী ছবিতে দেখা দেবেন যিশু। নূপুর শ্যানন, রেনু দেশাই, অনুপম খেরে, রবি তেজার মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু। সব মিলিয়ে খবরে যিশু সেনগুপ্ত।

 

আরও পড়ুন

 

'ওরা আমার বুকে হাত দিয়েছে', বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী অর্চনা গৌতমের

ডিনার ডেটে অর্জুন ও মালাইকা, বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে জনসমক্ষে মাখোমাখো প্রেম দুই তারকার

‘দ্য মেকিং অফ মহাত্মা’ থেকে ‘হে রাম’- গান্ধীজির জীবন নিয়ে তৈরি এই কয়টি বলিউড ছবি, দেখে নিন এক ঝলকে

Share this article
click me!